Lottery

দু’দশক ধরে কিনছেন একই নম্বরের লটারি, শিকে ছিঁড়ল ২০ বছর পর! পকেটে এল সাড়ে আট কোটি টাকা

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, আমেরিকার ম্যাসাচুসেটসের বাসিন্দা ওই প্রৌঢ়ের নাম টমাস এনস্কো। গত ২০ বছর ধরে নিজের জন্মদিনের সঙ্গে মিলিয়ে একটি বিশেষ নম্বরের টিকিট কিনছিলেন টমাস।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৪
Share:

—প্রতীকী ছবি।

একই নম্বরের লটারি কিনে যাচ্ছিলেন ২০ বছর ধরে। অবশেষে ভাগ্যের শিকে ছিঁড়ল। ২০ বছর পর ১০ লক্ষ ডলার (ভারতীয় মুদ্রায় সাড়ে আট কোটি টাকারও বেশি)-এর পুরস্কার জিতলেন আমেরিকার এক প্রৌঢ়। সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, চলতি বছরের জুনে এই লটারি জেতেন প্রৌঢ়। তবে সেই খবর সম্প্রতি প্রকাশ্যে এসেছে।

Advertisement

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, আমেরিকার ম্যাসাচুসেটসের বাসিন্দা ওই প্রৌঢ়ের নাম টমাস এনস্কো। গত ২০ বছর ধরে নিজের জন্মদিনের সঙ্গে মিলিয়ে একটি বিশেষ নম্বরের টিকিট কিনছিলেন টমাস। তবে দু’দশক ধরে সৌভাগ্য তাঁর সঙ্গ দেয়নি। গত জুন মাসে একটি রকমারি স্টোর থেকে একটি লটারির টিকিট কেনেন তিনি। ফলপ্রকাশ হতেই দেখেন, লটারি জিতেছেন তিনি। এমনকি পুরস্কারের অর্থবাবদ ১০ লক্ষ ডলার টমাসের অ্যাকাউন্টে এসেও গিয়েছে।

তবে এই প্রথম নয়, এর আগে ২০ বছর আগে টমাসের স্ত্রীও একটি লটারির টিকিট কেটে কোটি টাকা জিতেছিলেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement