Bride Groom Viral Video

বরের হাতে মিষ্টি খাননি তরুণী, রাগে অতিথিদের সামনেই মারপিট পাত্র-পাত্রীর, ভিডিয়ো প্রকাশ্যে

গম্ভীর ভাবে পাত্রীর মুখের সামনে মিষ্টি ধরে রেখেছিলেন তিনি। কিন্তু সেই মিষ্টি খাওয়ার ইচ্ছা প্রকাশ করেননি তরুণী।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২১ অগস্ট ২০২৪ ১১:৫৭
Share:

ছবি: ভিডিয়ো থেকে নেওয়া।

বিয়ের শুভক্ষণে পাত্রীকে মিষ্টিমুখ করাতে গিয়েছিলেন পাত্র। তবে তাঁর মুখেও যে হাসির রেখা ছিল, তা নয়। গম্ভীর ভাবে পাত্রীর মুখের সামনে মিষ্টি ধরে রেখেছিলেন তিনি। কিন্তু সেই মিষ্টি খাওয়ার জন্য ইচ্ছা প্রকাশ করেননি তরুণী। কয়েক সেকেন্ড পাত্রীর মুখের সামনে মিষ্টি ধরে থাকার পর তা মুখে ছুড়ে মারেন পাত্র। তার পরেই লেগে যায় পাত্র-পাত্রীর মারপিট। দুই পক্ষের এই হাতাহাতির ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)।

Advertisement

ভিডিয়োয় দেখা গিয়েছে যে, পাত্র এবং পাত্রী দু’জনেই বিয়ের সাজে রয়েছেন। তাঁদের ঘিরে দাঁড়িয়ে রয়েছেন অনুষ্ঠানে নিমন্ত্রিত অতিথিরা। সামনের সারিতে রয়েছেন বর এবং কনে পক্ষের আত্মীয়েরাও। সকলের সামনে কনেকে মিষ্টি খাওয়াতে গিয়েছিলেন তরুণ। গম্ভীর মুখে কয়েক সেকেন্ড অপেক্ষা করার পর পাত্রীর মুখে মিষ্টি ছুড়ে দিলেন পাত্র। এই আচরণ দেখে রেগে আগুন হয়ে যান কনে। তিনিও পাত্রের মুখে মিষ্টি ছুড়ে মারেন। তার পরেই কনেকে সকলের সামনে মারধর করতে শুরু করেন তরুণ। পাত্রী মুখের সামনে হাত দিয়ে মার আটকানোর চেষ্টা করলেও লাভ হয় না। তরুণের গায়ের জোরের সঙ্গে পেরে ওঠেন না তিনি। মার খেয়ে নীচে পড়ে যান পাত্রী। এই ঘটনাটি কোথায় ঘটেছে তা জানা না গেলেও এটি ২০২০ সালের ঘটনা, সে বিষয়ে নিশ্চিত হওয়া গিয়েছে। সম্প্রতি আবার সেই ভিডিয়ো নতুন করে সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement