Viral Video

নকল টিকিট পরীক্ষক সেজে ট্রেনে ঘুরছেন তরুণী, পরীক্ষা করছেন যাত্রীদের টিকিটও!

সংবাদ সংস্থা সূত্রে খবর, শনিবার সন্ধ্যায় ফিরোজপুর থেকে ছিন্দওয়াড়া স্টেশনের উদ্দেশে রওনা দিয়েছিল পাতালকোট এক্সপ্রেস। সেই ট্রেনে গোলাপি জ্যাকেট পরা এক তরুণী ঘোরাঘুরি করছিলেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৫ অগস্ট ২০২৪ ১৭:২৮
Share:

ছবি: এক্স থেকে নেওয়া।

যাত্রীভর্তি কামরা। ভিড়ে ঠাসা সেই কামরার মধ্যে গোলাপি জ্যাকেট পরে ঘুরে বেড়াচ্ছেন এক তরুণী। শুধু তাই নয়, যাত্রীদের টিকিট পরীক্ষাও করছেন তিনি। নকল টিকিট পরীক্ষক সেজে যাত্রীদের প্রতারণার অপরাধে তরুণীকে হেফাজতে নিয়েছে রেলপুলিশ। শনিবার সন্ধ্যায় এই ঘটনাটি উত্তরপ্রদেশের ঝাঁসি স্টেশনে ঘটেছে।

Advertisement

সংবাদ সংস্থা সূত্রে খবর, শনিবার সন্ধ্যায় ফিরোজপুর থেকে ছিন্দওয়াড়া স্টেশনের উদ্দেশে রওনা দিয়েছিল পাতালকোট এক্সপ্রেস। সেই ট্রেনে গোলাপি জ্যাকেট পরা এক তরুণী ঘোরাঘুরি করছিলেন। যাত্রীদের টিকিট পরীক্ষা করার নামে তাঁদের কাছে জরিমানাও ধার্য করছিলেন তিনি। তরুণীর হাবভাব দেখে সন্দেহ হওয়ায় তাঁর কাণ্ডকারখানা ক্যামেরাবন্দি করেন এক যাত্রী। সেই ভিডিয়ো সমাজমাধ্যমের পাতায় ছড়িয়েও পড়ে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)। ট্রেনের মধ্যেই তাঁকে ঘিরে অশান্তি শুরু হয়। পরে দাবরা স্টেশন থেকে রেলপুলিশকে খবর দেওয়া হলে সেখানে পৌঁছন পুলিশকর্মীরা। পরে ঝাঁসিতে হেফাজতে রাখা হয় ওই তরুণীকে। সেখানেই জিজ্ঞাসাবাদ চলে তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement