Look Change

চুল কাটিয়ে বয়স ‘কমে গেল’ ৩০ বছর! কী করে সম্ভব? রইল ভিডিয়ো

তরুণ জানান, কোভিড অতিমারির পর থেকেই তাঁর চুল পড়া শুরু হলেও অদ্ভুত ভাবে দৈর্ঘ্যে অনেকটা লম্বা হয়ে গিয়েছে। টাকও উঁকি দিচ্ছে কয়েক জায়গায়।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১০ জুলাই ২০২৪ ১৪:১৯
Share:

তরুণের পরিবর্তন। —ছবি: ইনস্টাগ্রাম।

চুলের পরিমাণ ঘন হোক, এই সামান্য ইচ্ছাই ছিল তরুণের। কিন্তু দিনের পর দিন চুলের পরিমাণ কমছিল তাঁর। মাথায় টাক গজাতেও শুরু করেছিল তরুণের। শেষ পর্যন্ত চুল কাটানোর সিদ্ধান্ত নেন তরুণ। চুল কাটানোর পর নাকি তরুণের বয়স ত্রিশ বছর ‘কমে যায়’। সম্প্রতি সমাজমাধ্যমে একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)। এক তরুণ তাঁর চুলের সমস্যা থেকে রেহাই পাওয়ার জন্য নামকরা এক কেশসজ্জাশিল্পীর কাছে গিয়েছেন।

Advertisement

তরুণ জানান, কোভিড অতিমারির পর থেকেই তাঁর চুল পড়া শুরু হলেও অদ্ভুত ভাবে দৈর্ঘ্যে অনেকটা লম্বা হয়ে গিয়েছে। টাকও উঁকি দিচ্ছে কয়েক জায়গায়। এই সমস্যা থেকে মুক্তি পেতে তরুণের চুল কেটে অনেকটাই ছোট করে ফেলতে হবে এমনটাই দাবি করেন কেশসজ্জাশিল্পী। যেমন ভাবা, তেমন কাজ। চুল কাটানোর পর তরুণের ছবি দেখানো হয় সেই ভিডিয়োয়। তরুণকে দেখে মনে হচ্ছে যেন মুহূর্তের মধ্যে তাঁর বয়স ত্রিশ বছর কমে গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement