Hardik Pandya and Ananya Pandey

নায়িকার দিক থেকে চোখ সরছে না! অনন্তের বিয়েতে অনন্যার সঙ্গে হার্দিকের নতুন ভিডিয়ো নিয়ে চর্চা

সম্প্রতি এক জন তাঁর বিবাহবিচ্ছেদের ঘোষণা করেছেন এবং অন্য জনের বিচ্ছেদ নিয়ে বলিপাড়ায় গুঞ্জন চলছে। গানের সুরে নাচছেন তাঁরাও। কিন্তু তাঁদের নজর আর একে অপরের থেকে যেন সরছেই না।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২১ জুলাই ২০২৪ ১৪:৩৬
Share:

অনন্যা পাণ্ডে এবং হার্দিক পাণ্ড্য। —ছবি: ভিডিয়ো থেকে নেওয়া।

নাগাড়ে বেজে চলেছে ‘লড়কি আঁখ মারে’। ‘সিম্বা’ ছবির গান। ছবির অভিনেতা নাচছেন সেই গানের তালে। তাঁর সঙ্গে ছিলেন আরও দু’জন। সম্প্রতি এক জন তাঁর বিবাহবিচ্ছেদের ঘোষণা করেছেন। অন্য জনের বিচ্ছেদ নিয়ে বলিপাড়ায় গুঞ্জন চলছে। গানের সুরে নাচছেন তাঁরাও। কিন্তু তাঁদের নজর যেন একে অপরের থেকে সরছেই না। যেন সেই দৃষ্টিতেই ডুবে রয়েছেন দু’জন।

Advertisement

মুকেশ অম্বানীর কনিষ্ঠ পুত্র অনন্ত অম্বানীর বিয়ের অনুষ্ঠানের এমনই দৃশ্য ক্যামেরাবন্দি হয়েছে। সমাজমাধ্যমের পাতায় সেই ভিডিয়ো ছড়িয়ে পড়তেই ক্রিকেটার এবং বলি অভিনেত্রীর সম্পর্ক নিয়ে চর্চা শুরু করেছেন নেটব্যবহারকারীদের একাংশ। ১২ জুলাই দীর্ঘকালীন প্রেমিকা রাধিকা মার্চেন্টের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন অনন্ত। তাঁদের বিয়ের অনুষ্ঠানে বসেছিল চাঁদের হাট। তাবড় বলি তারকা থেকে শুরু করে অতিথিদের তালিকায় ছিলেন দেশ-বিদেশের রাজনীতিবিদ এবং শিল্পপতিরাও। এই অনুষ্ঠানের নানা ঝলক সমাজমাধ্যমের পাতায় উঁকি মারছে। রেডিটে এক নেটব্যবহারকারী একটি ভিডিয়ো পোস্ট করার পর তা নিয়ে আলোচনা শুরু হয়েছে নেটপাড়ায় (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

ভিডিয়োয় দেখা যাচ্ছে, বলি অভিনেতা রণবীর সিংহ, বলি অভিনেত্রী অনন্যা পাণ্ডে এবং ক্রিকেটার হার্দিক পাণ্ড্য একটি হিন্দি গানের তালে নাচ করছেন। গানটি রণবীরের ছবি ‘সিম্বা’র। রণবীর নাচে মত্ত থাকলেও হার্দিক এবং অনন্যা ছিলেন একে অপরের দিকে তাকিয়ে। একে অপরের সঙ্গেই নাচ করছিলেন তাঁরা, কিন্তু সেই নজর সরছিল না। এই মুহূর্তের ভিডিয়ো প্রকাশ্যে আসায় হার্দিক এবং অনন্যার সম্পর্ক নিয়ে নতুন করে আলোচনা শুরু হয়েছে।

Advertisement

সম্প্রতি হার্দিক এবং মডেল-অভিনেত্রী নাতাশা স্তানকোভিচ তাঁদের চার বছরের সাংসারিক জীবনে ইতি টেনেছেন। সম্প্রতি তাঁদের বিবাহবিচ্ছেদের কথা সমাজমাধ্যমে ঘোষণা করেছেন দু’জনে। অন্য দিকে অনন্যাও নাকি ‘সিঙ্গল’ রয়েছেন।

বলিপাড়ার অধিকাংশের দাবি, বলি অভিনেতা আদিত্য রায় কপূরের সঙ্গে নাকি সম্পর্কে ছিলেন অনন্যা। দুই তারকাকে একসঙ্গে বিভিন্ন জায়গায় দেখা গেলেও সম্প্রতি অনন্যাকে সঙ্গীহীন অবস্থায় দেখা যাচ্ছে। বলিপাড়ায় গুঞ্জন, আদিত্যের সঙ্গে অনন্যার সম্পর্কে চিড় ধরেছে। অম্বানী-পুত্রের বিয়ে থেকে ফিরে যাওয়ার পর সমাজমাধ্যমেও একে অপরের বন্ধু হয়ে উঠেছেন হার্দিক এবং অনন্যা। নেটাগরিকদের একাংশের দাবি, অনন্তের বিয়ের অনুষ্ঠান থেকে ফেরার পর ইনস্টাগ্রামে একে অপরকে ‘ফলো’ করেছেন হার্দিক এবং অনন্যা। তবে কি বিচ্ছেদের পরে নতুন বন্ধুত্ব দানা বাঁধছে দুই তারকার মধ্যে? এই বন্ধুত্বের শিকড় কতটা গভীর, সে উত্তর জানেন কেবল পাণ্ড্য-পাণ্ডেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement