Hardik-Natasa Divorce

প্রমোদতরীতে প্রেম নিবেদন থেকে বিবাহবিচ্ছেদ, হার্দিক-নাতাশার সম্পর্কের ভাঙনে দায়ী তৃতীয় ব্যক্তি?

ব্যক্তিগত জীবন নিয়ে কোনও দিনই কোনও রকম মন্তব্য করতে দেখা যায়নি হার্দিক এবং নাতাশাকে। তবে তাঁদের মধ্যে যে দূরত্ব তৈরি হচ্ছিল তা ধরা পড়ছিল ছবিশিকারিদের ক্যামেরার লেন্সে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ জুলাই ২০২৪ ০৮:১০
Share:
০১ ১৭

জল্পনা চলছিল বহু দিন ধরেই। এ বার তাতে সিলমোহর দিলেন ক্রিকেটার হার্দিক পান্ড্য এবং তাঁর স্ত্রী (বর্তমানে প্রাক্তন) নাতাশা স্তানকোভিচ। বৃহস্পতিবার রাতে যৌথ ভাবে একটি পোস্ট করে জানিয়েছেন, বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা। চার বছরের সম্পর্কে ইতি টেনেছেন হার্দিক এবং নাতাশা।

০২ ১৭

কানাঘুষো শোনা যায়, ২০১৮ সালে মুম্বইয়ের নাইটক্লাবে মডেল-অভিনেত্রী নাতাশার সঙ্গে প্রথম আলাপ হয়েছিল হার্দিকের। সেখান থেকেই বন্ধুত্ব হয়েছিল দু’জনের।

Advertisement
০৩ ১৭

ধীরে ধীরে হার্দিক এবং নাতাশার সমাজমাধ্যমের পাতায় তাঁদের বন্ধুত্বের আভাস লক্ষ করা যেতে থাকে। সমাজমাধ্যমে একে অপরকে ‘প্রিয় বন্ধু’ বলেও উল্লেখ করতেন তাঁরা।

০৪ ১৭

২০২০ সালে নতুন বছরে পা দেওয়ার পর সমাজমাধ্যমে সুখবর দেন হার্দিক এবং নাতাশা। দু’জনে যে বাগ্‌দান পর্ব সেরে ফেলেছেন তা অনুগামীদের জানিয়েছিলেন তাঁরা।

০৫ ১৭

প্রমোদতরীর মধ্যে নাতাশাকে বিয়ের জন্য প্রেম নিবেদন করেছিলেন হার্দিক। প্রিয় মানুষের হাতে আংটি পরানোর ছবি সমাজমাধ্যমের পাতায় পোস্ট করেছিলেন ক্রিকেটার।

০৬ ১৭

বাগ্‌দান পর্বের কয়েক মাসের মধ্যেই আরও একটি সুখবর দিয়েছিলেন হার্দিক এবং নাতাশা। ২০২০ সালের মে মাসে সমাজমাধ্যমে পোস্ট করে তাঁরা জানিয়েছিলেন, খুব তাড়াতাড়ি তাঁদের জীবনে নতুন অতিথি আসতে চলেছে।

০৭ ১৭

সন্তান জন্মের আগেই বিয়ে সেরে ফেলেছিলেন হার্দিক এবং নাতাশা। কোভিড অতিমারি চলাকালীন ২০২০ সালের ৩১ মে গাঁটছড়া বেঁধেছিলেন দু’জনে।

০৮ ১৭

নতুন সংসার শুরুর কয়েক মাসের মধ্যেই পুত্রসন্তানের জন্ম দিয়েছিলেন নাতাশা। পুত্রের নাম রাখেন অগস্ত্য।

০৯ ১৭

অতিমারি চলাকালীন বিয়ের জাঁকজমক তেমন ছিল না। তাই দ্বিতীয় বার বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন হার্দিক এবং নাতাশা। ২০২৩ সালের প্রেমদিবসে দ্বিতীয় বারের জন্য চার হাত এক করেছিলেন দু’জনে। খ্রিস্টান এবং হিন্দু মতে বিয়ে করেছিলেন তাঁরা।

১০ ১৭

তবে দ্বিতীয় বার বিয়ের কয়েক মাস পর হার্দিক এবং নাতাশার সম্পর্ক নিয়ে আলোচনা শুরু হয়। অনেকে দাবি করেছিলেন, তাঁদের দু’জনের সম্পর্কে নাকি চিড় ধরেছে। এমনকি, বিবাহবিচ্ছেদ নিয়েও চিন্তাভাবনা করছেন তাঁরা।

১১ ১৭

নাতাশার বিবাহ-বহির্ভূত সম্পর্ক নিয়ে গুঞ্জন শোনা যেতে থাকে। তবে ব্যক্তিগত জীবন নিয়ে কোনও দিনই কোনও রকম মন্তব্য করতে দেখা যায়নি হার্দিক এবং নাতাশাকে। তবে তাঁদের মধ্যে যে দূরত্ব তৈরি হচ্ছিল তা ধরা পড়ছিল ছবিশিকারিদের ক্যামেরায়।

১২ ১৭

সমাজমাধ্যম থেকে পান্ড্য পদবি সরিয়ে দিয়েছিলেন নাতাশা। দু’জনের বিয়ের ছবিও সমাজমাধ্যমের পাতা থেকে সরিয়ে দিয়েছিলেন তিনি।

১৩ ১৭

টি-টোয়েন্টি বিশ্বকাপ চলাকালীন গ্যালারিতে দেখা যায়নি নাতাশাকে। জয়ের পর দেশের মাটিতে উৎসবের সময়েও ছিলেন না হার্দিক-পত্নী।

১৪ ১৭

টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের পর সঙ্গিনীর সঙ্গে নয়, বরং অন্য এক তরুণীর সঙ্গে দেখা গিয়েছিল হার্দিককে। সম্প্রতি প্রাচী সোলাঙ্কি নামে এক রূপটানশিল্পী তাঁর সমাজমাধ্যমের পাতায় হার্দিকের সঙ্গে ছবি এবং ভিডিয়ো পোস্ট করেন।

১৫ ১৭

শুধু হার্দিকের সঙ্গেই নয়, প্রাচী ছবি তুলেছেন হার্দিকের পরিবারের সঙ্গেও। নেটাগরিকদের একাংশ দাবি করেছিলেন, হার্দিক এবং নাতাশার সম্পর্কে ভাঙনের নেপথ্যে রয়েছেন হার্দিকের ‘নতুন বান্ধবী।

১৬ ১৭

তৃতীয় ব্যক্তিকে নিয়ে বিতর্কের মাঝেই বিবাহবিচ্ছেদের ঘোষণা করলেন হার্দিক এবং নাতাশা। সম্পর্ক শেষ করেই সার্বিয়ায় পৌঁছে যান নাতাশা। যাওয়ার সময় অগস্ত্যের সঙ্গে মুম্বই বিমানবন্দরে ছবিশিকারিদের ক্যামেরায় ধরা পড়েছিলেন তিনি।

১৭ ১৭

চার বছরের সংসারে বিচ্ছেদের পরেও নাতাশা এখনও হার্দিকের সঙ্গে জুড়ে রয়েছেন সমাজমাধ্যমে। এখনও ইনস্টাগ্রামে পরস্পরকে অনুসরণ করছেন হার্দিক এবং নাতাশা।

সব ছবি: সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
আরও গ্যালারি
Advertisement