dating experience in India

প্রেম নিবেদনে অস্ট্রেলীয় পুরুষেরা একঘেয়ে, ডেটিংয়ে দড় ভারতীয়রাই! বিদেশিনির দাবিতে হইচই

২০২৩ থেকে ভারতের নানা জায়গায় ঘুরে বেড়িয়েছেন এই তরুণী। ভারতীয়দের সঙ্গে ডেট করে দাবি করছেন, নিজের দেশ অস্ট্রেলিয়ার থেকে সম্পূর্ণ ভিন্ন ভারতীয় পুরুষেরা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০২৪ ০৮:০৫
Share:

ব্রি স্টিল। ছবি: সংগৃহীত।

অষ্ট্রেলিয়ার পুরুষদের চেয়ে ডেটিংয়ে দক্ষতায় এগিয়ে ভারতীয় পুরুষেরা। ভারতে এসে নিজের ডেটিংয়ের অভিজ্ঞতা ভাগ করে নিলেন অস্ট্রেলিয়ার সমাজমাধ্যমপ্রভাবী ব্রি স্টিল। ২০২৩ থেকে ভারতের নানা জায়গায় ঘুরে বেড়িয়েছেন এই তরুণী। ভারতীয়দের সঙ্গে ডেট করে জানিয়েছেন নিজের দেশ অস্ট্রেলিয়ার থেকে সম্পূর্ণ ভিন্ন ভারতীয় পুরুষেরা। স্টিল নিজের এই অভিজ্ঞতার কথা অকপটে স্বীকার করে নিয়েছেন সমাজমাধ্যমে। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে যা নজর কেড়েছে সমাজমাধ্যম ব্যবহারকারীদের (যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

Advertisement

সুন্দরী তরুণী স্টিলকে ভিডিয়োয় বলতে শোনা গিয়েছে, অস্ট্রেলিয়ায় পুরুষেরা আড্ডায় বসে প্রেম নিবেদন করেন। যা তাঁর কাছে একঘেয়ে বলে মনে হয়। কিন্তু ভারতে এসে তাঁর নয়া অভিজ্ঞতা হয়েছে, যেখানে তাঁর মনে হয়েছে সকলেই তাঁকে খুব কাছে টেনে নিয়েছেন ও সব কিছুই দ্রুত ঘটেছিল। তিনি জানান ভারতীয়দের প্রেম নিবেদনও ফিল্মি কায়দায় হয়। ওই সমাজমাধ্যম প্রভাবী জানান, তিনি একটি পার্টিতে গিয়েছিলেন। সেখানে এক ভারতীয় যুবক প্রেম নিবেদনের সময় হঠাৎ করেই তাঁর হাত ধরেছিলেন। যা অস্ট্রেলিয়ায় কখনই সম্ভব নয় বলে জানান তিনি। ভিডিয়োয় স্টিল উল্লেখ করেছেন যে ভারতের বিয়ে ও প্রেম বলিউড দ্বারা প্রবল ভাবে প্রভাবিত। অনেকেই এমন আচরণ করে থাকেন যেন তাঁরা সিনেমার কোনও চিত্রনাট্য অনুসরণ করছেন।

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement