viral video of snake

মুম্বইয়ের জনবহুল এলাকায় ঘুরছে ছ’ফুটের অজগর! ভাইরাল ভিডিয়ো দেখে চমকে গেল সমাজমাধ্যম

মুম্বইয়ের ‘আরে কলোনি’তে বৃষ্টির মধ্যে ধীরে ধীরে রাস্তা পার হয়ে ঝোপের আড়ালে ঢুকে যাচ্ছে বিশাল সাপটি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০১ অক্টোবর ২০২৪ ১২:৪১
Share:

ছবি: সংগৃহীত।

অঝোর ধারায় পড়ছে বৃষ্টি, তারই মধ্যে রাস্তা পেরোচ্ছে ছয় ফুটের অজগর। সম্প্রতি মুম্বইয়ের জনবহুল এলাকার এক রাস্তায় দেখা মিলল বিশাল এই সরীসৃপের। যা দেখে চমকে উঠেছে সমাজমাধ্যম। মুম্বইয়ের ‘আরে কলোনি’তে বৃষ্টির মধ্যে ধীরে ধীরে রাস্তা পার হয়ে ঝোপের আড়ালে ঢুকে যাচ্ছে সাপটি। এমনটাই দেখা গিয়েছে একটি ভিডিয়োয়। রঞ্জিত শামল বাজিরাও নামের এক ব্যক্তির অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়েছে, যা ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে এক্স সমাজমাধ্যমে। (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)।

Advertisement

রাতের অন্ধকারে তোলা ওই ভিডিয়োয় দেখা যাচ্ছে, বেশ লম্বা ও মোটা একটি অজগর রাস্তা পেরোচ্ছে দুলকি চালেই। তবে ভিডিয়োটি দেখার পর সমাজমাধ্যমে প্রশ্ন উঠছে জনবসতি এলাকায় কী ভাবে এল সাপটি। এত বড় একটি অজগরকে প্রকাশ্য রাস্তায় ঘুরে বেড়াতে দেখে শিউরে উঠেছেন সমাজমাধ্যম ব্যবহারকারীরা। বেশ কয়েক জন সমাজমাধ্যম ব্যবহারকারী সাপটির নিরাপত্তা নিয়েও আশঙ্কা করেছেন। সপ্তাহের শুরুতে, মুম্বাই শহরের বিভিন্ন অংশে ভারী বৃষ্টিপাতের কারণে জল জমতে শুরু হয়েছে। সে কারণে সাপটিও নিরাপদ আশ্রয়ের খোঁজে রাস্তায় বেরিয়ে পড়েছে বলে মনে করছেন অনেকেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement