viral news of credit card

প্রতি রাতের খরচ প্রায় এক লাখ! কানাকড়ি না দিয়েও তিন দিন ধরে বিলাসে ডুবে রইলেন তরুণী

এক টাকাও খরচ না করে খ্যাতনামী ও ব্যয়বহুল একটি হোটেলে কী ভাবে থাকলেন তা সংবাদমাধ্যমে শিরোনামে এসেছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৩ অক্টোবর ২০২৪ ০৮:৩৩
Share:

ছবি : এক্স থেকে নেওয়া।

চার লাখ টাকা খরচ করে ৫৮ হাজার পয়েন্ট ক্রেডিট কার্ডে জমা হয়েছিল পুণের তরুণী প্রীতি জৈনের। সেই পয়েন্ট ভাঙিয়ে বিলাসবহুল হোটেলে নিখরচায় তিন রাত কাটিয়ে এলেন তিনি। পেশায় চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট এই তরুণী নিজের অভিজ্ঞতার কথা ভাগ করে নিয়েছেন সমাজমাধ্যমে। সম্প্রতি নিজের এক্স হ্যান্ডল থেকে উত্তরাখণ্ড বেড়ানোর ভিডিয়ো পোস্ট করেছেন। এক টাকাও খরচ না করে বিশ্বের অন্যতম খ্যাতনামী ও ব্যয়বহুল একটি হোটেলে কী ভাবে থাকলেন তা জানিয়েছেন তিনি।

Advertisement

স্বামীর জন্মদিন পালন করতে গত অগস্টে উত্তরাখণ্ড যান প্রীতি। সেখানে যে হোটেলে তিনি থেকেছিলেন সেখানকার ভিডিয়ো সমাজমাধ্যমে পোস্ট করেন (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)। প্রথম দিন তাঁরা হোটেলের যে ঘরে ছিলেন সেটির ভাড়া ৫০ হাজারের কাছাকাছি। পরের দুই দিনের জন্য তাঁদের একটি ‘এগ্‌জ়িকিউটিভ সুইট’ দেওয়া হয়। এই ধরনের ঘরের ভাড়া দিনপ্রতি ৯০ হাজার টাকা।

প্রীতি জানিয়েছেন তিনি ৫৮ হাজার পয়েন্টের পরিবর্তে দেড় লক্ষ টাকা দিয়ে তিন রাত থাকার ব্যবস্থা করেছিলেন। সুইটে চলে যাওয়ার পর এবং সকালের প্রাতরাশ-সহ সেই খরচ বেড়ে দাঁড়ায় প্রায় ৩ লাখ টাকা। কার্ডের পয়েন্টের দৌলতে যার পুরোটাই নিখরচায় পান দম্পতি। যা তাঁদের কাছে রাজকীয় ও অকল্পনীয় ছিল বলে বর্ণনা করেছেন প্রীতি।

Advertisement

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement