Viral Video

গাড়ির বনেটে ঘাপটি মেরে ১২ ফুটের শঙ্খচূড়! আঁকশি দিয়ে তুলে ধরলেন তরুণ, তার পর…

পথকুকুর এবং পথচারীদের হাত থেকে নিজেকে রক্ষা করতে একটি গাড়ির বনেটের ভিতর আশ্রয় নেয় শঙ্খচূড়। রাস্তায় সেই শঙ্খচূড়টি ঘুরতে দেখেছিলেন গাড়ির মালিক।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৪ অক্টোবর ২০২৪ ১৭:৪০
Share:

ছবি: ভিডিয়ো থেকে নেওয়া।

গাড়ির বনেট খুলতেই দেখা গেল লেজ পাকিয়ে ঘাপটি মেরে রয়েছে একটি বিশাল শঙ্খচূড়। চোখের সামনে তরুণকে দেখেই ফণা তুলে উঠে দাঁড়াল সে। সমাজমাধ্যমে এমনই একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

Advertisement

ঘটনাটি কর্নাটকের থাথিহল্লা এলাকার কাছে ঘটেছে। রাস্তার মধ্যে ঘোরাফেরা করছিল ১২ ফুট লম্বা একটি শঙ্খচূড়। পথকুকুর এবং পথচারীদের হাত থেকে নিজেকে রক্ষা করতে একটি গাড়ির বনেটের ভিতর আশ্রয় নেয় সে। রাস্তায় সেই শঙ্খচূড়টিকে ঘুরতে দেখেছিলেন গাড়ির মালিক। কিন্তু হঠাৎ শঙ্খচূড়টি অদৃশ্য হয়ে যাওয়ায় তাঁর সন্দেহ হয়। তিনি আন্দাজ করে ফেলেন যে, তাঁর গাড়ির ভিতরেই আশ্রয় নিয়েছে শঙ্খচূড়টি। সঙ্গে সঙ্গে বন দফতরের কর্মীদের খবর পাঠান তিনি।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে যান বন দফতরের কর্মীরা। বনেট খুলতেই ফণা তুলে উঠে পড়ে শঙ্খচূড়টি। এক তরুণ কর্মী আঁকশির সাহায্যে হাত দিয়ে টেনে বার করেন শঙ্খচূড়টিকে। ১২ ফুটের লম্বা শঙ্খচূড়কে ধরে একটি ব্যাগের মধ্যে ভরে ফেলেন তিনি। তার পর নিরাপদ জায়গায় গিয়ে শঙ্খচূড়টিকে মুক্ত করে দেন বন দফতরের কর্মীরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement