Today’s Sports Events

বাংলাদেশের বিরুদ্ধে দ্বিতীয় টি২০-র আগে ভারতীয় দলের খবর, রয়েছে পাকিস্তান-ইংল্যান্ড টেস্ট

বাংলাদেশের বিরুদ্ধে টি২০ সিরিজ়ে কাল ভারতের দ্বিতীয় ম্যাচ। দুই দলের প্রস্তুতির সব খবর। রয়েছে ইংল্যান্ড-পাকিস্তান টেস্ট, ভারত-অস্ট্রেলিয়া ছোটদের টেস্ট, টি২০ বিশ্বকাপে অস্ট্রেলিয়া-নিউ জ়িল্যান্ড ম্যাচ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৮ অক্টোবর ২০২৪ ০৭:০১
Share:

গ্রাফিক: সনৎ সিংহ।

বাংলাদেশের বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ়ে প্রথম ম্যাচ সহজেই জিতেছে ভারত। কাল দ্বিতীয় ম্যাচ দিল্লিতে। তার আগে দুই দলের প্রস্তুতির সব খবর। ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্টে প্রথম দিনই শতরান করেছেন পাকিস্তানের আবদুল্লা শফিক এবং অধিনায়ক শান মাসুদ। আজ দ্বিতীয় দিন কি বড় রান করতে পারবে পাকিস্তান? রয়েছে ভারত বনাম অস্ট্রেলিয়া ছোটদের টেস্ট, টি-টোয়েন্টি বিশ্বকাপে অস্ট্রেলিয়া বনাম নিউ জ়িল্যান্ড ম্যাচ।

Advertisement

দ্বিতীয় ম্যাচেই কি সিরিজ় ভারতের পকেটে? সূর্যদের দলের সব খবর

বাংলাদেশের বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ়ে প্রথম ম্যাচ সহজেই জিতেছে ভারত। কাল দ্বিতীয় ম্যাচ দিল্লিতে। তার আগে দুই দলের প্রস্তুতির সব খবর।

Advertisement

ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্টে প্রথম দিনই জোড়া শতরান, পাকিস্তান বড় রান করতে পারবে?

গ্রাফিক: সনৎ সিংহ।

শুরু হয়েছে পাকিস্তান বনাম ইংল্যান্ড প্রথম টেস্ট। প্রথম দিনই শতরান করেছেন পাকিস্তানের আবদুল্লা শফিক এবং অধিনায়ক শান মাসুদ। দিনের শেষে পাকিস্তান ৪ উইকেটে ৩২৮। আজ দ্বিতীয় দিন কি বড় রান করতে পারবে পাকিস্তান? খেলা সকাল সাড়ে ১০টা থেকে। দেখা যাবে ফ্যানকোড অ্যাপ এবং ওয়েবসাইটে।

ছোটদের টেস্টে অসিদের বিরুদ্ধে বড় রানের দিকে এগোচ্ছে ভারত

ছোটদের টেস্টে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে বড় রান করার পথে ভারত। প্রথম দিনের শেষে ভারতের অনূর্ধ্ব ১৯ দল ৫ উইকেটে ৩১৬ রান তুলেছে। প্রথম টেস্টে জিতে সিরিজ়ে এগিয়ে রয়েছে ভারত। দুই টেস্টের সিরিজ় কি জিততে পারবে তারা?

টি২০ বিশ্বকাপে অস্ট্রেলিয়া বনাম নিউ জ়িল্যান্ড ম্যাচ

টি-টোয়েন্টি বিশ্বকাপে আজ একটিই ম্যাচ। অস্ট্রেলিয়া মুখোমুখি নিউজ়িল্যান্ডের। এই ম্যাচ ভারতের জন্য খুব গুরুত্বপূর্ণ। এই ম্যাচে যারা জিতবে তারা একক ভাবে গ্রুপ শীর্ষে চলে যাবে। দুই দলই নিজেদের প্রথম ম্যাচে জিতেছে। নিউ জ়িল্যান্ড হারিয়েছে ভারতকে। অস্ট্রেলিয়া হারিয়েছে শ্রীলঙ্কাকে। মঙ্গলবার খেলা সন্ধ্যা ৭:৩০ থেকে। খেলা দেখা যাবে স্টার স্পোর্টস চ্যানেল ও হটস্টার অ্যাপে।

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement