Today’s Sports Events

ডুরান্ড ফাইনালের আগে মোহনবাগানের খবর, ঘোষিত হবে চ্যাম্পিয়ন্স লিগের সূচি, রিয়ালের ম্যাচ

পর পর দু’বার ডুরান্ডে চ্যাম্পিয়ন হওয়ার সামনে মোহনবাগান। শনিবার ফাইনাল। সব খবর। আজ হবে চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বের সূচি। রয়েছে স্প্যানিশ লিগ, ইংল্যান্ড-শ্রীলঙ্কা টেস্ট, ইউএস ওপেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৯ অগস্ট ২০২৪ ০৬:৩৭
Share:

গ্রাফিক: সনৎ সিংহ।

পর পর দু’বার ডুরান্ড কাপে চ্যাম্পিয়ন হওয়ার সামনে মোহনবাগান। মঙ্গলবার বেঙ্গালুরু এফসিকে হারিয়ে ফাইনালে উঠেছে সবুজ-মেরুন। শনিবার যুবভারতীতে ফাইনালে বিপক্ষে নর্থইস্ট ইউনাইটেড। দুই দলের সব খবর।

Advertisement

আজ অনুষ্ঠিত হবে চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বের সূচি। জানা যাবে কোন দল কাদের বিরুদ্ধে খেলবে। এ বার নতুন ফর্ম্যাটে হবে প্রতিযোগিতা। গ্রুপ বিন্যাসও হবে কৃত্রিম বুদ্ধিমত্তার সাহায্যে। রয়েছে স্প্যানিশ লিগে রিয়াল মাদ্রিদের খেলা, ইংল্যান্ড বনাম শ্রীলঙ্কা দ্বিতীয় টেস্ট, ইউএস ওপেন টেনিস।

ডুরান্ড কাপের ফাইনাল শনিবার, মোহনবাগানের প্রস্তুতির সব খবর

Advertisement

পরশু ডুরান্ড কাপের ফাইনাল। যুবভারতীতে মোহনবাগান মুখোমুখি নর্থইস্ট ইউনাইটেডের। টানা দ্বিতীয় বার ডুরান্ড জয়ের হাতছানি মোহনবাগানের সামনে। কী ভাবে প্রস্তুত হচ্ছে দুই দল? সব খবর।

চ্যাম্পিয়ন্স লিগ ফুটবলের ড্র, ইউরোপ সেরা হওয়ার লড়াইয়ে কোন দল কাদের মুখোমুখি?

গ্রাফিক: সনৎ সিংহ।

চ্যাম্পিয়ন্স লিগ ফুটবল শুরু হচ্ছে ১৭ সেপ্টেম্বর। তার আগে আজ অনুষ্ঠিত হবে গ্রুপ পর্বের সূচি। জানা যাবে কোন দল কাদের বিরুদ্ধে খেলবে। এ বার নতুন ফর্ম্যাটে হবে প্রতিযোগিতা। গ্রুপ বিন্যাসও হবে কৃত্রিম বুদ্ধিমত্তার সাহায্যে। সূচি ঘোষণা শুরু রাত ৯:৩০ থেকে। সরাসরি সম্প্রচার সোনি স্পোর্টস চ্যানেল ও সোনি লিভ অ্যাপে।

স্প্যানিশ লিগে তৃতীয় ম্যাচ খেলতে নামছে রিয়াল মাদ্রিদ

এ বারের স্প্যানিশ লিগে আজ তৃতীয় ম্যাচ খেলতে নামছে গত বারের চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ। দু’টি ম্যাচ খেলে একটি জিতেছে, একটি ড্র করেছে রিয়াল। আজ তাদের সামনে লা পামাস। এই ম্যাচ রাত ১টা থেকে। তার আগে রাত ১০:৩০ থেকে রয়েছে জিরোনা বনাম ওসাসুনা ম্যাচ। খেলা দেখা যাবে স্পোর্টস ১৮ চ্যানেল ও ভুট অ্যাপে।

ইংল্যান্ড বনাম শ্রীলঙ্কা দ্বিতীয় টেস্ট, সিরিজে সমতা ফিরবে?

আজ থেকে শুরু হচ্ছে ইংল্যান্ড বনাম শ্রীলঙ্কার দ্বিতীয় টেস্ট। লর্ডসে খেলা শুরু বিকেল ৩:৩০ থেকে। প্রথম টেস্টে জিতে তিন ম্যাচের সিরিজ়ে এগিয়ে রয়েছে ইংল্যান্ড। এই ম্যাচ জিতলেই সিরিজ় জিতে যাবে ইংল্যান্ড। শ্রীলঙ্কা জিততে না পারলে তাদের সিরিজ় জেতার সুযোগও আর থাকবে না। খেলা দেখা যাবে সোনি স্পোর্টস চ্যানেল ও সোনি লিভ অ্যাপে।

ইউএস ওপেনের চতুর্থ দিন, রয়েছে দ্বিতীয় রাউন্ডের খেলা

বছরের শেষ গ্র্যন্ড স্ল্যাম ইউএস ওপেন আজ চতুর্থ দিনে পড়ছে। পুরুষ ও মহিলাদের দ্বিতীয় রাউন্ডের খেলা থাকছে আজ। খেলা শুরু রাত ৮:৩০ থেকে। দেখা যাবে সোনি স্পোর্টস চ্যানেল ও সোনি লিভ অ্যাপে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement