Today’s sports events

টেস্টে শুরুতেই চাপে ভারত, তৃতীয় দিনের খেলা, রাত পোহালেই ডার্বি, বাংলার রঞ্জি ম্যাচ

নিউ জ়িল্যান্ডের বিরুদ্ধে টেস্টে শুরুতেই চাপে ভারত। আজ তৃতীয় দিনের খেলা। রাত পোহালেই দুই দলের সব খবর। রয়েছে রঞ্জিতে বাংলা-বিহার ম্যাচ, পাকিস্তান-ইংল্যান্ড টেস্ট, টি২০ বিশ্বকাপের সেমিফাইনাল।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০২৪ ০৭:৪৬
Share:

গ্রাফিক: সনৎ সিংহ।

নিউ জ়িল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্টে শুরুতেই চাপে ভারত। রোহিত শর্মা-বিরাট কোহলিদের প্রথম ইনিংস মাত্র ৪৬ রানে শেষ। আজ তৃতীয় দিনের খেলা।

Advertisement

রাত পোহালেই ডার্বি। যুবভারতীতে মুখোমুখি ইস্টবেঙ্গল এবং মোহনবাগান। এ বারের আইএসএলে এটিই প্রথম বড় ম্যাচ। দুই দলের সব খবর। রয়েছে রঞ্জি ট্রফিতে বাংলা-বিহার ম্যাচ, পাকিস্তান-ইংল্যান্ড টেস্ট, মহিলাদের টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনাল।

৪৬ অল আউটের লজ্জা কাটিয়ে উঠবে ভারত? টেস্টের তৃতীয় দিনের খেলা

Advertisement

নিউ জ়িল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্টে শুরুতেই কোণঠাসা ভারত। রোহিত শর্মা-বিরাট কোহলিদের প্রথম ইনিংস মাত্র ৪৬ রানে শেষ। ষশস্বী জয়সওয়াল এবং ঋষভ পন্থ ছাড়া ভারতের কেউ দু’অঙ্কের রান পাননি। পাঁচ জন ব্যাটার শূন্য রান করেন। জবাবে নিউ জ়িল্যান্ড দিনের শেষে ৩ উইকেটে ১৮০ রান তুলেছে। আজ তৃতীয় দিনের খেলা শুরু সকাল ৯:৩০ থেকে। খেলা দেখা যাবে স্পোর্টস ১৮ চ্যানেল ও জিয়ো সিনেমা অ্যাপে।

রাত পোহালেই যুবভারতীতে ডার্বি, শনিবারের ম্যাচের আগে ইস্টবেঙ্গল, মোহনবাগানের খবর

গ্রাফিক: সনৎ সিংহ।

রাত পোহালেই ডার্বি। যুবভারতীতে মুখোমুখি ইস্টবেঙ্গল এবং মোহনবাগান। এ বারের আইএসএলে এটিই প্রথম বড় ম্যাচ। চারটি ম্যাচ খেলে মোহনবাগান দু’টি জিতেছে, একটি ড্র করেছে, একটি হেরেছে। অন্য দিকে ইস্টবেঙ্গল চারটি ম্যাচ খেলে এখনও জয়ের মুখ দেখেনি। দুই দলের সব খবর।

রঞ্জি ট্রফিতে বাংলার সামনে বিহার, রয়েছে আরও ১৫ ম্যাচ

আজ থেকে শুরু হচ্ছে রঞ্জি ট্রফির দ্বিতীয় রাউন্ড। প্রথম ম্যাচে উত্তরপ্রদেশের বিরুদ্ধে ৩ পয়েন্ট পেয়েছে বাংলা। সেটি ছিল অ্যাওয়ে ম্যাচ। এ বার অনুষ্টুপ মজুমদার-অভিমন্যু ঈশ্বরণদের সামনে ঘরের মাঠে বিহার। কল্যাণী স্টেডিয়ামে খেলা শুরু সকাল ৯:৩০ থেকে। এ ছাড়াও রয়েছে সার্ভিসেস-বরোদা, ওড়িশা-জম্মু ও কাশ্মীর, মুম্বই-মহারাষ্ট্র, মেঘালয়-ত্রিপুরা, গুজরাট-অন্ধ্রপ্রদেশ, হিমাচল প্রদেশ-রাজস্থান, উত্তরাখণ্ড-হায়দরাবাদ, পুদুচেরি-বিদর্ভ, কর্নাটক-কেরল, উত্তরপ্রদেশ-হরিয়ানা, পঞ্জাব-মধ্যপ্রদেশ, অসম-চণ্ডীগড়, সৌরাষ্ট্র-ছত্তীসগড়, দিল্লি-তামিলনাড়ু, রেল-ঝাড়খণ্ড ম্যাচ। খেলা দেখা যাবে জিয়ো সিনেমা অ্যাপে।

জমে গিয়েছে পাকিস্তান বনাম ইংল্যান্ড টেস্ট, চতুর্থ দিনের খেলা

জমে গিয়েছে পাকিস্তান ও ইংল্যান্ডের দ্বিতীয় টেস্ট। প্রথম ইনিংসে ৭৫ রানের লিড নিয়েও টেস্ট হারতে পারে পাকিস্তান। কারণ দ্বিতীয় ইনিংসে তারা ভাল ব্যাট করতে পারেনি। আজ চতুর্থ দিনের খেলা শুরু সকাল ১০:৩০ থেকে। খেলা দেখা যাবে ফ্যান কোড অ্যাপ ও ওয়েবসাইটে।

টি২০ বিশ্বকাপে দ্বিতীয় সেমিফাইনাল, মুখোমুখি নিউ জ়িল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজ

মহিলাদের টি-টোয়েন্টি বিশ্বকাপে আজ দ্বিতীয় সেমিফাইনাল ম্যাচ। মুখোমুখি নিউ জ়িল্যান্ড এবং ওয়েস্ট ইন্ডিজ। খেলা শুরু সন্ধ্যা ৭:৩০ থেকে। খেলা দেখা যাবে স্টার স্পোর্টস চ্যানেল ও হটস্টার অ্যাপে।

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement