T20 World Cup 2024 Final

বিশ্বকাপ ফাইনালের আগে বিমানবন্দরে ছ’ঘণ্টা আটকে দক্ষিণ আফ্রিকার ক্রিকেটার, রেফারি, আম্পায়ারেরা

দক্ষিণ আফ্রিকার ক্রিকেটারদের ত্রিনিদাদ বিমানবন্দরে অপেক্ষা করতে হয়। কুইন্টন ডি’ককদের সঙ্গে আটকে রইলেন ম্যাচ রেফারি, আম্পায়ারেরাও। ক্রিকেটারদের পরিবারও আটকে ছিল তাঁদের সঙ্গে। শনিবারের ফাইনালের আগে সমস্যায় দক্ষিণ আফ্রিকা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৮ জুন ২০২৪ ১৫:২১
Share:

দক্ষিণ আফ্রিকা দল। —ফাইল চিত্র।

টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল বার্বাডোজ়ে। সেখানে যেতে গিয়ে বিমানবন্দরে ছ’ঘণ্টা আটকে থাকলেন দক্ষিণ আফ্রিকার ক্রিকেটারেরা। কুইন্টন ডি’ককদের সঙ্গে আটকে থাকলেন ম্যাচ রেফারি, আম্পায়ারেরাও। ক্রিকেটারদের পরিবারও আটকে ছিল তাঁদের সঙ্গে। শনিবারের ফাইনালের আগে সমস্যায় দক্ষিণ আফ্রিকা। নির্ধারিত সময়ের ছ’ঘণ্টা পরে বার্বাডোজ়ে পৌঁছন সবাই।

Advertisement

এর আগে সেমিফাইনাল খেলতে নামার আগে বিমান সমস্যায় ৪ ঘণ্টা দেরি হয়েছিল আফগানিস্তানের। পর্যাপ্ত ঘুম হয়নি রশিদ খানদের। ফাইনালের আগে এ বার সমস্যায় দক্ষিণ আফ্রিকা। ডি’ককেরা ত্রিনিদাদে সমস্যায় পড়েন। এক সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, বার্বাডোজ় বিমানবন্দরে একটি বিমানের অবতরণের সময় সমস্যা হয়। সেই কারণে দক্ষিণ আফ্রিকার ক্রিকেটারদের ত্রিনিদাদ বিমানবন্দরে অপেক্ষা করতে হয়।

দক্ষিণ আফ্রিকার ক্রিকেটারেরা বিমানে উঠে পড়েছিলেন। কিন্তু পাইলট সেই সময় জানতে পারেন বার্বাডোজ়ে সমস্যার কথা। সেই কারণে ত্রিনিদাদেই আটকে থাকে বিমান। বার্বাডোজ়ে যে বিমানটির সমস্যা হয়েছিল সেখানে কারও কোনও ক্ষতি হয়নি বলে জানিয়েছেন বিমানবন্দর কর্তৃপক্ষ।

Advertisement

টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল শনিবার। ভারতীয় সময় রাত ৮টা থেকে শুরু হবে সেই ম্যাচ। ভারতের বিরুদ্ধে খেলতে হবে দক্ষিণ আফ্রিকাকে।

দক্ষিণ আফ্রিকার ক্রিকেটারদের ছ’ঘণ্টা ত্রিনিদাদে আটকে থাকতে হয়। এ বারের বিশ্বকাপে এর আগেও বিমানবিভ্রাট হয়েছে। আফগানিস্তান ছাড়াও সমস্যায় পড়তে হয়েছিল শ্রীলঙ্কাকে। গোটা রাত অপেক্ষা করতে হয়েছিল বিমানবন্দরে। তারা ফ্লরিডা থেকে নিউ ইয়র্ক যাচ্ছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement