Sunil Chhetri and Virat Kohli

‘মজার মজার মিম্ পাঠায় বিরাট’, কোহলির সঙ্গে অজানা ‘কথোপকথন’ প্রকাশ্যে আনলেন সুনীল

বিরাট কোহলির সঙ্গে তাঁর বন্ধুত্বের কথা কারওরই অজানা নয়। সেই কোহলিকে নিয়ে অজানা কথা প্রকাশ্যে আনলেন সুনীল ছেত্রী। জানালেন, ফোনে তাঁকে মজার মজার মিম্‌ পাঠান কোহলি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৯ জুলাই ২০২৪ ২২:৪৯
Share:

সুনীল ছেত্রী এবং বিরাট কোহলি। — ফাইল চিত্র।

বিরাট কোহলির সঙ্গে তাঁর বন্ধুত্বের কথা কারওরই অজানা নয়। অতীতে আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর (আরসিবি) শিবিরে এসেছেন একাধিক বার। সেই কোহলিকে নিয়ে অজানা কথা প্রকাশ্যে আনলেন সুনীল ছেত্রী। জানালেন, ফোনে তাঁকে মজার মজার মিম্‌ (হাসির ছবি, ভিডিয়ো বা লেখা) পাঠান কোহলি। তিনিও পাল্টা মিম্‌ পাঠান।

Advertisement

মঙ্গলবার আরসিবি-র তরফে একটি পোস্ট করা হয়েছে। সেখানে কোহলিকে নিয়ে কিছু কথা বলেছেন সুনীল। তাঁর কথায়, “মাঝে সাঝেই বিরাট মজার সব মিম্ পাঠায়। আমিও পাল্টা পাঠাই। আমার ওকে খুব ভাল লাগে। ভুলে যান ও বিরাট কোহলি। মানুষ হিসাবে দারুণ। খুব ভদ্র। একদম সত্যিকারের মানুষ।”

সুনীলের সংযোজন, “অনেক মানুষই ওর চরিত্রের এই দিকটার কথা জানে না। খুব মজা করতে পারে। যদি ওকে আপনার সামনে নিয়ে আসি এবং আপনি ওকে কোহলি বলে চিনতে না পারেন, তা হলে আপনাকে নিয়ে এমন মজা করবে যে ভুলতে পারবেন না।”

Advertisement

এক সময় কোহলি জাতীয় দলকে নেতৃত্ব দিয়েছেন। সুনীলও জাতীয় দলের নেতা ছিলেন। কোহলি কিছু দিন আগে টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে অবসর নিয়েছেন। তার কিছু দিন আগে ফুটবলকে বিদায় জানিয়েছেন সুনীল। ভারতের প্রাক্তন অধিনায়কের মতে, দু’জনে আলাদা খেলা খেললেও, লক্ষ্য একই ছিল।

সুনীল বলেছেন, “আজকাল কোহলির মতো মানুষ খুঁজে পাওয়া বিরল। হয়তো কোথাও না কোথাও আমাদের বড় হওয়ার ধরনটাও এক। আমাদের স্বপ্নটা একই ছিল। শুধু খেলাটাই আলাদা।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement