Shane Warne

Shane Warne: করোনায় আক্রান্ত শেন ওয়ার্ন, নিভৃতবাসে রয়েছেন তিনি

ইংল্যান্ডে ‘দ্য হান্ড্রেড’ ক্রিকেট প্রতিযোগিতায় লন্ডন স্পিরিট দলের প্রধান কোচ ওয়ার্ন। তিনি ছাড়াও দলের সঙ্গে যুক্ত আরও একজনের কোভিড পরীক্ষার ফল পজিটিভ এসেছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০১ অগস্ট ২০২১ ২৩:০৯
Share:

ফাইল চিত্র।

করোনা আক্রান্ত শেন ওয়ার্ন। আপাতত নিভৃতবাসে রয়েছেন অস্ট্রেলিয়ার এই প্রাক্তন লেগ স্পিনার। একটি ক্রিকেট ওয়েব সাইট সেরকমই খবর জানাচ্ছে।

Advertisement

ইংল্যান্ডে ‘দ্য হান্ড্রেড’ ক্রিকেট প্রতিযোগিতায় লন্ডন স্পিরিট দলের প্রধান কোচ ওয়ার্ন। তিনি ছাড়াও দলের সঙ্গে যুক্ত আরও একজনের কোভিড পরীক্ষার ফল পজিটিভ এসেছে। তিনি লন্ডন স্পিরিট দল পরিচালন সমিতির সদস্য।

রবিবার সকালে লন্ডন স্পিরিটের ম্যাচ ছিল সাদার্ন ব্রেভের সঙ্গে। লর্ডসে এই ম্যাচ শুরু হওয়ার আগে ওয়ার্ন অসুস্থ বোধ করেন। তাঁর ল্যাটারাল ফ্লো পরীক্ষা করা হয়। সেই পরীক্ষার ফল পজিটিভ এসেছে। পিসিআর পরীক্ষার ফল এখনও জানা যায়নি।

Advertisement

তবে লন্ডন স্পিরিট দলের কোনও ক্রিকেটার কোভিডে আক্রান্ত হননি।

দ্য হান্ড্রেড প্রতিযোগিতার প্রথম ১০ দিনের মধ্যে ওয়ার্ন দ্বিতীয় কোচ, যিনি করোনায় আক্রান্ত হলেন। এর আগে জিম্বাবোয়ের প্রাক্তন অধিনায়ক এবং ট্রেন্ট রকেটসের প্রধান কোচ অ্যান্ডি ফ্লাওয়ার করোনায় আক্রান্ত হয়েছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement