Paris Olympics 2024

ডাবলসে সোনা জয়ের পর ছবি তুলতে গিয়ে ভাঙল ব্যাট, সিঙ্গলস থেকে বিদায় বিশ্বের এক নম্বরের

মিক্সড ডাবলসে সোনা জয়ের পর চুকিনদের নিয়ে ছবি তোলার হুড়োহুড়ি লেগে যায়। সেই সময় ভুল করে এক চিত্রগ্রাহকের দোষে ভেঙে যায় চুকিনের ব্যাট।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ৩১ জুলাই ২০২৪ ১৯:০৫
Share:

—প্রতীকী চিত্র।

টেবল টেনিসের এক নম্বর খেলোয়াড় ছিটকে গেলেন প্যারিস অলিম্পিক্স থেকে। তাঁর ব্যাট ভেঙে গিয়েছে। মিক্সড ডাবলসে সোনা জয়ের পরের দিনই বিপত্তি। চিনের ওয়াং চুকিন বিদায় নিলেন সিঙ্গলস থেকে।

Advertisement

মিক্সড ডাবলসে সোনা জয়ের পর চুকিনদের নিয়ে ছবি তোলার হুড়োহুড়ি লেগে যায়। সেই সময় ভুল করে এক চিত্রগ্রাহকের দোষে ভেঙে যায় চুকিনের ব্যাট। ডাবলসে যে ব্যাট নিয়ে খেলেছিলেন, সিঙ্গলসে সেই ব্যাট নিয়ে খেলতে পারেননি। বিশ্বের এক নম্বর টেবল টেনিস খেলোয়াড় সিঙ্গলসে বিদায় নেন রাউন্ড অফ ৩২ থেকে। সুইডেনের ট্রুলস মোরগার্ড তাঁকে হারিয়ে দেন ৪-২ ফলে। মোরগার্ড ক্রমতালিকায় ২৬ নম্বরে।

মোরগার্ড ভাবতেই পারেননি তিনি জিতবেন। বিশ্বের এক নম্বরকে হারিয়ে তিনি মেঝেতে বসে পড়েন। কোর্টে দৌড়ে নেন। দর্শকেরা চিৎকার করতে থাকেন তাঁর জন্য। হারের জন্য যদিও চুকিন তাঁর ভাঙা ব্যাটকে দায়ী করেননি। তিনি বলেন, “ব্যাট ভেঙে যাওয়ায় আমার কষ্ট হয়েছে। তবে সেটার প্রভাব ম্যাচে পড়েনি। আমার প্রতিপক্ষ দুর্দান্ত খেলেছে। সেই কারণেই ও জিতেছে।”

Advertisement

সিঙ্গলস থেকে বিদায় নিলেও চুকিন ছেলেদের ডাবলসে খেলবেন। ২৪ বছরের টেবল টেনিস খেলোয়াড় এখন চাইবেন সেই প্রতিযোগিতায় জিততে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement