Gautam Gambhir

গৌতম সব সময় গম্ভীর নন! তরুণী সমর্থকের আবদার মেটালেন কেকেআর মেন্টর, কী করলেন?

খুব একটা হাসি দেখা যায় না গৌতম গম্ভীরের মুখে। কিন্তু তিনি যে সব সময় গম্ভীর নন, তা প্রমাণ করলেন কেকেআরের মেন্টর। কী করলেন তিনি?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৫ মে ২০২৪ ১৭:৪৩
Share:

গৌতম গম্ভীর। —ফাইল চিত্র।

সাজঘর বা ডাগ আউট, সব জায়গায় দেখা যায় গম্ভীর হয়ে বসে রয়েছেন তিনি। দল ভাল জায়গায় থাকুক, বা খারাপ, একই রকমের প্রতিক্রিয়া থাকে তাঁর মুখে। খুব একটা হাসেন না গৌতম গম্ভীর। কিন্তু তিনি যে সব সময় গম্ভীর নন, তা প্রমাণ করলেন কেকেআরের মেন্টর। কী করলেন তিনি?

Advertisement

এক তরুণী ইডেন গার্ডেন্সে কেকেআরের শেষ ম্যাচ চলাকালীন গম্ভীরের কাছে একটি আবদার করেছিলেন। তিনি একটি পোস্টার নিয়ে গিয়েছিলেন। সেখানে লেখা ছিল, “আমি আমার ভালবাসার মানুষকে তত ক্ষণ প্রেমের প্রস্তাব দেব না যত ক্ষণ না গম্ভীর হাসছেন।” এই ছবি সমাজমাধ্যমে ভাইরাল হয়।

তরুণীর আবদার রেখেছেন গম্ভীর। তিনি নিজের ইনস্টাগ্রামে তরুণীর ছবি ও নিজের ছবি পাশাপাশি রেখেছেন। সেখানে গম্ভীরকে একগাল হাসতে দেখা যাচ্ছে। ক্যাপশনে তিনি লেখেন, “এই নাও।” অর্থাৎ, গম্ভীরের হাসি দেখার পরে এ বার তরুণী তাঁর ভালবাসার মানুষকে প্রেমের প্রস্তাব দিতে পারবেন।

Advertisement

চলতি মরসুমের আগে গম্ভীরকে দলের মেন্টর করে নিয়ে আসে কলকাতা নাইট রাইডার্স। পুরনো দলে ফিরে তার ভোল বদলে দিয়েছেন গম্ভীর। প্রথম দল হিসাবে চলতি মরসুমে প্লে-অফে উঠেছে কেকেআর। প্রথম দুইয়ে নিজেদের জায়গা পাকা করে নিয়েছে তারা। এ বার চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্যে প্লে-অফে খেলতে নামবে কেকেআর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement