IPL

বিশ্রী হারের দিনে নাইটদের আরও বড় লজ্জায় ফেলল চহারের আইপিএল রেকর্ড

প্রথম ওভার থেকেই শুরু হয় চহারের দাপট। নাইট ওপেনার ক্রিস লিনকে প্রথম ওভারেই তুলে নেন চহার।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১০ এপ্রিল ২০১৯ ১৮:৪৪
Share:

নাইটদের বিরুদ্ধে নতুন রেকর্ড চহারের। ছবি: পিটিআই।

যত কাণ্ড সব কেকেআর ম্যাচেই। মঙ্গলবার চিপকে নাইটদের বিরুদ্ধে রেকর্ড করলেন চেন্নাই সুপার কিংসের বোলার দীপক চহার। নাইটদের ব্যাটিং অর্ডারে ভাঙন ধরান চহার। চার ওভার হাত ঘুরিয়ে তিন-তিনটি উইকেট নিয়েছেন তিনি। শুরুতেই যে ধাক্কা দিয়েছিলেন চহার, সেই ধাক্কা আর সামলে উঠতে পারেনি নাইটরা।

Advertisement

গতকাল ২০টি ডট বল করেছেন চহার। ২০টি ডট বল করে আইপিএলের ইতিহাসের পাতায় নিজের নাম তুলে ফেলেছেন তিনি। এর আগে সানরাইজার্স হায়দরাবাদের স্পিনার রশিদ খান ও কিংস ইলেভেন পঞ্জাবের পেসার অঙ্কিত রাজপুত ১৮টি ডট বল করে যুগ্ম ভাবে রেকর্ড গড়েছিলেন।

মঙ্গলবার চহার পিছনে ফেলে দেন দু’ জনকে। শেষের ঠিক আগের ওভারে পাঁচটি ডট বল করেন চহার। আন্দ্রে রাসেল সেই ওভারে একটা ছক্কা হাঁকিয়েছিলেন তাঁকে। রাসেলের মতো ব্যাটসম্যানও চহারের বিরুদ্ধে জ্বলে উঠতে পারেননি। নাইট ব্যাটসম্যানরা সিএসকের এই বোলারের বলই পড়তে পারেননি ঠিকমতো।

Advertisement

আরও পড়ুন: শরীর নিংড়ে নিচ্ছে আইপিএল, বিমানন্দরের মাটিতে ক্লান্ত ধোনির ঘুমের ছবি তুলছে প্রশ্ন


আরও পড়ুন: টালির বাড়ি, টিভি নেই, নিজের নিলামও দেখতে পাননি আইপিএল খেলা রাজস্থানের শ্রমিকের ছেলে

প্রথম ওভার থেকেই শুরু হয় চহারের দাপট। নাইট ওপেনার ক্রিস লিনকে প্রথম ওভারেই তুলে নেন চহার। পরে তৃতীয় ও পঞ্চম ওভারে চহার ফেরান নীতীশ রাণা ও রবিন উথাপ্পাকে। একদিকে উইকেট, অন্য দিকে রান আটকে রাখা, মঙ্গলরাতে চহার জাদুতে ম্লান নাইটরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement