Kolkata League

কলকাতা লিগের প্রিমিয়ার ডিভিশনের ডার্বি যুবভারতীতে, অপেক্ষা রাজ্যের সবুজ সঙ্কেতের

সবকিছু ঠিকঠাক থাকলে আগামী শনিবার দুপুর তিনটে পনের থেকে হতে চলেছে চলতি লিগের ডার্বি। টিকিটের দাম সর্বনিম্ন ১০০ টাকা এবং সর্বোচ্চ ১২০০ টাকা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৯ জুলাই ২০২৪ ০৬:৫১
Share:

—প্রতীকী চিত্র।

কলকাতা লিগের প্রিমিয়ার ডিভিশনের ডার্বি হতে চলেছে যুবভারতীতে। সোমবারই আইএফএ থেকে জানানো হয়, পুলিশের তরফে সবুজ সঙ্কেত পাওয়া গিয়েছে। অপেক্ষা শুধু রাজ‌্য সরকারের সবুজ সঙ্কেতের। খুব শীঘ্রই তা পাওয়ার ব‌্যাপারে আশাবাদী আইএফএ। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী শনিবার দুপুর তিনটে পনের থেকে হতে চলেছে চলতি লিগের ডার্বি। টিকিটের দাম সর্বনিম্ন ১০০ টাকা এবং সর্বোচ্চ ১২০০ টাকা।

Advertisement

মঙ্গলবার আর্মি রেডের বিরুদ্ধে লিগের ম‌্যাচ খেলতে নামছে মহমেডান স্পোর্টিং ক্লাব। শোনা যাচ্ছে, কোচ হাকিম সেনজেন্ডোর ফুটবল দর্শন একেবারেই পছন্দ হচ্ছে না সমর্থকদের। কোচ অবশ্য আশাবাদী। তিনি বলছেন, “প্রস্তুতি আশানুরূপ হয়েছে। জয়ের ব‌্যাপারে আশাবাদী।”

সোমবার কলকাতা লিগের প্রিমিয়ার ডিভিশনে এরিয়ানকে ১-০ হারিয়েছে ডায়মন্ড হারবার এফসি। সুরুচি সংঘ ২-০ হারায় পাঠচক্রকে। কালীঘাট মিলন সংঘ গোলশূন‌্য ড্র করেছে খিদিরপুর স্পোর্টিং ক্লাবের বিরুদ্ধে।

Advertisement

মঙ্গলবার কলকাতা লিগে: আর্মি রেড বনাম মহমেডান (দুপুর ৩.০০, মহমেডান মাঠ)।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement