CFL 2024

ঘরের মাঠে দাপট ইস্টবেঙ্গলের, জর্জের বিরুদ্ধে পিছিয়ে পড়েও তিন গোল লাল-হলুদের

রবিবার ইস্টবেঙ্গল মাঠে ছিল খেলা। প্রথম একাদশে ছিলেন না সায়ন। তাঁকে পরে নামানো হয়। সেই সায়নই নায়ক হয়ে রইলেন জর্জের বিরুদ্ধে। জোড়া গোল করলেন তিনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৭ জুলাই ২০২৪ ১৮:৫০
Share:

ইস্টবেঙ্গল মাঠে সমর্থকদের ঢল। ছবি: ইস্টবেঙ্গল সূত্রে।

কলকাতা লিগের প্রথম ম্যাচে ৭ গোল করেছিল ইস্টবেঙ্গল। দ্বিতীয় ম্যাচেও জয় পেল লাল-হলুদ। তবে প্রথমে পিছিয়ে পড়েছিল জর্জ টেলিগ্রাফের বিরুদ্ধে। পরে সায়ন বন্দ্যোপাধ্যায়দের দাপটে ৩-১ গোলে জিতল ইমামি ইস্টবেঙ্গল। জোড়া গোল সায়নের। ইস্টবেঙ্গল মাঠে বসে দলের জয় উপভোগ করলেন সমর্থকেরা।

Advertisement

টালিগঞ্জ অগ্রগামীর বিরুদ্ধে ৭ গোল দিয়ে কলকাতা শুরু করে ইস্টবেঙ্গল। সেই ম্যাচ ছিল ব্যারাকপুরে। সেই ম্যাচেও দাপট দেখিয়েছিলেন সায়নেরা। রবিবার ইস্টবেঙ্গল মাঠে ছিল খেলা। প্রথম একাদশে ছিলেন না সায়ন। তাঁকে পরে নামানো হয়। সেই সায়নই নায়ক হয়ে রইলেন জর্জের বিরুদ্ধে। জোড়া গোল করলেন তিনি।

৩৪ মিনিটের মাথায় দূরপাল্লার শটে গোল করে জর্জ টেলিগ্রাফকে এগিয়ে দেন অমিত এক্কা। লাল-হলুদ গোলরক্ষক আদিত্য পাত্র বলের নাগাল পাননি। প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে ছিল জর্জ।

Advertisement

দ্বিতীয়ার্ধে লাল-হলুদ কোচ নামিয়ে দেন সায়নকে। তাতে বদলে যায় ইস্টবেঙ্গল। ৪৭ মিনিটের মাথায় গোল শোধ করে লাল-হলুদ। সেই গোলটি করেন জেসিন। সায়নের প্রথম গোল ৬৫ মিনিটে। ক্রস থেকে আসা বল জালে জড়িয়ে দেন তিনি। ৮৯ মিনিটে সায়নের দ্বিতীয় গোল। তাতেই জর্জের পয়েন্ট পাওয়ার আশা শেষ হয়ে যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement