Al Nassr

রোনাল্ডো যাওয়ার পর তৃতীয় কোচের চাকরি গেল সৌদির ক্লাবে

আল নাসেরের কোচের পদ থেকে সরিয়ে দেওয়া হল লুইস কাস্ত্রোকে। ক্রিশ্চিয়ানো রোনাল্ডো সৌদি আরবের ক্লাবে যাওয়ার পরে তিন নম্বর কোচের চাকরি গেল।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৭
Share:

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। —ফাইল চিত্র।

আরও এক কোচের চাকরি গেল। আল নাসেরের কোচের পদ থেকে সরিয়ে দেওয়া হল লুইস কাস্ত্রোকে। ক্রিশ্চিয়ানো রোনাল্ডো সৌদি আরবের ক্লাবে যাওয়ার পরে কাস্ত্রোকে নিয়ে তিন জন কোচ বদল করল ক্লাব।

Advertisement

চলতি মরসুমে খুব খারাপ শুরু হয়েছে আল নাসেরের। সৌদি প্রো লিগে সাত নম্বরে রয়েছে তারা। সৌদি সুপার কাপের ফাইনালে আল হিলালের কাছে হেরেছেন রোনাল্ডোরা। তার পরেই কোচকে সরানোর সিদ্ধান্ত নেয় ক্লাব। একটি বিবৃতিতে আল নাসের জানিয়েছে, ‘‘প্রধান কোচ লুইস কাস্ত্রো ক্লাব ছাড়ছেন। গত ১৪ মাস ধরে দলের জন্য উনি যা করেছেন তাঁর জন্য ওঁকে ধন্যবাদ। ভবিষ্যতের জন্য ওঁকে শুভেচ্ছা।”

রোনাল্ডো আল নাসেরে যাওয়ার পরে প্রথমে রুডি গার্সিয়াকে সরায় ক্লাব। তার পরে সরানো হয় ডিনকো জ়েলিচিচকে। তার পর কোচ হিসাবে আসেন লুইস। দলের খারাপ খেলার দায় চাপিয়ে তাঁকেও সরিয়ে দিল আল নাসের।

Advertisement

আল নাসেরের চতুর্থ কোচ হওয়ায় দৌড়ে রয়েছেন স্টেফানো পিয়োলি। তিনি এসি মিলানের প্রাক্তন কোটয় ২০২০-২১ মরসুমে মিলানকে ইটালির সিরি এ জিতিয়েছিলেন পিয়োলি। তাঁর সঙ্গে কথাবার্তা অনেক দূর এগিয়েছে বলে খবর। খুব তাড়াতাড়ি তিনি কোচের পদে যোগ দিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement