T20 World Cup 2024

হোটেলের বারান্দা থেকে ভিডিয়ো কল কোহলির, বার্বাডোজ়ের ঘূর্ণিঝড়ই কি দেখালেন স্ত্রী অনুষ্কাকে?

বিরাট কোহলিকে দেখা গেল, হোটেলের বারান্দা থেকে ভিডিয়ো কল করছেন। মনে করা হচ্ছে স্ত্রী অনুষ্কা শর্মাকে বার্বাডোজ়ের পরিস্থিতি দেখাচ্ছিলেন তিনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৩ জুলাই ২০২৪ ১০:৩৪
Share:

বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা। —ফাইল চিত্র।

ঘূর্ণিঝড় বেরিলের কারণে বার্বাডোজ়ে আটকে ছিল ভারতীয় দল। বুধবার তাঁদের দেশের উদ্দেশে রওনা হওয়ার কথা। তার আগে বিরাট কোহলিকে দেখা গেল, হোটেলের বারান্দা থেকে ভিডিয়ো কল করছেন। মনে করা হচ্ছে, অনুষ্কা শর্মাকে বার্বাডোজ়ের পরিস্থিতি দেখাচ্ছিলেন তিনি।

Advertisement

শনিবার দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতে ভারত। তার পর থেকেই বার্বাডোজ়ে আটকে দল। সেখানে ঘূর্ণিঝড় বেরিলের ভ্রুকুটি। তার প্রভাব পড়েছে ব্রিজটাউনে। হয়তো ঝড়ের সেই দাপট ভিডিয়ো কলে স্ত্রীকে দেখাচ্ছেন বিরাট। এমনই দৃশ্য নজরে এল। হোটেলের বারান্দায় ফোন হাতে দেখা যায় বিরাটকে। তিনি কারও সঙ্গে ভিডিয়ো কল করতে করতে ঘুরে বেড়াচ্ছেন সেখানে। তাতেই মনে করা হচ্ছে অনুষ্কার সঙ্গে কথা বলছিলেন তিনি।

দক্ষিণ আফ্রিকাকে টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে হারানোর নেপথ্যে ছিলেন বিরাট। তিনি ম্যাচের সেরাও হয়েছিলেন। ৫৯ বলে ৭৬ রান করেছিলেন বিরাট। ৩৪ রানে ৩ উইকেট হারানো ভারতকে টেনেছিলেন তিনিই। তবে ভারতকে বল হাতে ম্যাচ জেতান যশপ্রীত বুমরা, হার্দিক পাণ্ড্যেরা। দক্ষিণ আফ্রিকার জিততে ৩০ বলে ৩০ রান বাকি পরিস্থিতি থেকে ম্যাচ বার করে নিয়েছিলেন ভারতীয় বোলারেরা। সেই সঙ্গে বাউন্ডারিতে সূর্যকুমার যাদবের ক্যাচ। প্রায় ছয় হয়ে যাওয়া বলকে লুফে নেন তিনি। ডেভিড মিলারকে ফিরিয়ে দেন সূর্য। সেটাই ম্যাচের রং বদলে দেয়।

Advertisement

মঙ্গলবার জানা গিয়েছিল যে, ভারতীয় দল বুধবার ভোরে (ভারতীয় সময় অনুযায়ী) রওনা হতে পারে দেশের উদ্দেশে। কিন্তু সেটা সম্ভব হয়নি। মঙ্গলবার এক সাংবাদিক জানিয়েছিলেন, “ভাল খবর। বার্বাডোজ় থেকে রওনা দেবে ভারতীয় দল। বিসিসিআই বিশেষ বিমানের ব্যবস্থা করেছে। স্থানীয় সময় অনুযায়ী মঙ্গলবার সন্ধে ৬টা নাগাদ বিমান ছাড়বে।” কিন্তু তা হয়নি। জানা যাচ্ছে, কয়েক ঘণ্টা দেরিতে রওনা হয়েছেন রোহিত শর্মারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement