Sourav Ganguly

ঋদ্ধিমানের ঘরে ফেরা নিয়ে মুখ খুললেন সৌরভ, কী বললেন দাদা?

মান-অভিমানের পালা শেষ করে কিছু দিন আগেই বাংলায় ফিরেছেন ঋদ্ধিমান সাহা। দু’বছর ত্রিপুরার হয়ে খেলার পর আবার বাংলায় ফিরেছেন তিনি। এক অনুষ্ঠানে ঋদ্ধির ঘরে ফেরা নিয়ে কথা বলেছেন সৌরভ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০১ জুন ২০২৪ ১৯:৫০
Share:

সৌরভের সঙ্গে ঋদ্ধিমান। — ফাইল চিত্র।

মান-অভিমানের পালা শেষ করে কিছু দিন আগেই বাংলায় ফিরেছেন ঋদ্ধিমান সাহা। দু’বছর ত্রিপুরার হয়ে খেলার পর আবার বাংলায় ফিরেছেন তিনি। সেটা সম্ভব হয়েছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের অনুরোধেই। এক অনুষ্ঠানে ঋদ্ধির ঘরে ফেরা নিয়ে কথা বলেছেন সৌরভ।

Advertisement

গত ২৭ মে সৌরভের বাড়িতে একটি নিমন্ত্রণে গিয়েছিলেন ঋদ্ধি। তার পরেই তাঁর বাংলায় ফেরার কথা জানা যায়। সেই প্রসঙ্গে শনিবার সৌরভ বলেছেন, “ঋদ্ধিমান বাংলার হয়ে খেলতে চায় এবং সেটাই সঠিক সিদ্ধান্ত। কারণ ও বাংলার ছেলে।”

তিনি আরও বলেছেন, “দু’বছর ও ত্রিপুরার হয়ে খেলেছে। কারণ ও সেখানে পেশাদার ক্রিকেটার হিসাবে খেলেছে। সেই কাজ শেষ হয়েছে। এ বার ও বাংলার হয়ে খেলতে চায়। আমি নিশ্চিত নির্বাচকেরা ওকে বাংলার দলে নেবেন।”

Advertisement

সৌরভ পরিষ্কার জানিয়েছেন, ঋদ্ধিমানের নির্বাচনে তিনি কোনও ভাবে অংশ নিতে চান না। কারণ বাংলার ক্রিকেট থেকে এখন দূরে রয়েছেন তিনি। সৌরভের কথায়, “বাংলার ক্রিকেটের সঙ্গে এখন যুক্ত নেই। বোর্ডের মেয়াদ শেষ হওয়ার পরেও আমি প্রেসিডেন্ট পদের জন্য লড়াই করিনি। আমি এখন বিরতি নিয়েছি। নির্বাচক এবং আধিকারিকেরা যেটা ঠিক করবেন সেটাই হবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement