Shubman Gill

বিয়ে করছেন শুভমন? ডিসেম্বরে এক হবে চার হাত? মুখ খুললেন ‘প্রেমিকা’ অভিনেত্রী

অভিনেত্রী ঋদ্ধিমা পণ্ডিতের প্রেমে পড়েছেন শুভমন গিল? দুই তারকার চার হাত ডিসেম্বরেই নাকি এক হতে চলেছে। সেই জল্পনা নিয়ে মুখ খুলেছেন অভিনেত্রী নিজেই।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০১ জুন ২০২৪ ১৯:২৪
Share:

(বাঁ দিকে) ঋদ্ধিমা পণ্ডিত এবং শুভমন গিল (ডান দিকে)। — ফাইল চিত্র।

সারা তেন্ডুলকরের সঙ্গে তাঁর প্রেম নিয়ে বিস্তর চর্চা হয়েছে এক সময়। এখনও তা নিয়ে চর্চা হয়। এর মধ্যেই জানা গিয়েছে, অভিনেত্রী ঋদ্ধিমা পণ্ডিতের প্রেমে পড়েছেন শুভমন গিল। দুই তারকার চার হাত ডিসেম্বরেই নাকি এক হতে চলেছে। সেই জল্পনা নিয়ে মুখ খুলেছেন অভিনেত্রী নিজেই।

Advertisement

সারার সঙ্গে শুভমনের সম্পর্ক নিয়ে কেউই সরাসরি মুখ খোলেননি। তবে নাতাশা স্তানকোভিচ এবং হার্দিক পাণ্ড্যের বিচ্ছেদের জল্পনার মাঝে শুভমনকে নিয়ে নতুন করে জল্পনা শুরু হয়েছে।

মূলত ছোটপর্দার অভিনেত্রী ঋদ্ধিমা। ‘বহু হামারি রজনীকান্ত’ সিরিয়ালে রজনীর চরিত্রে অভিনয় করে নজর কেড়েছেন তিনি। সমাজমাধ্যমে তিনি লিখেছেন, “আমার বিয়ে সম্পর্কে জানতে চেয়ে সাংবাদিকদের থেকে অনেক ফোন পেয়ে ঘুম ভেঙেছে। কিন্তু কিসের বিয়ে? আমি মোটেই বিয়ে করছি না। যদি এ রকম কিছু হয়, তা হলে সবার আগে আমি এগিয়ে এসে তা ঘোষণা করব। এই খবরের কোনও সত্যতা নেই।”

Advertisement

এক ওয়েবসাইটে ঋদ্ধিমা আরও বলেছেন, “কিছু মানুষের কল্পনার ফল এই খবর। কেউ কেউ গল্প তৈরি করে তা ভাইরাল করে দেয়। আমি ব্যক্তিগত ভাবে শুভমনকে চিনিও না। জঘন্য একটা খবর। সকাল থেকে শুভেচ্ছাবার্তা পেয়েছি। অস্বীকার করতে করতে আমি ক্লান্ত। তাই জন্য সমাজমাধ্যমে পোস্ট করে সবাইকে একসঙ্গে জানাতে বাধ্য হলাম।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement