T20 World Cup 2024

নিজস্বী তুলতে গিয়ে মহিলা সমর্থকের অস্বস্তিকর প্রশ্ন, কী করলেন বিশ্বকাপ দলে থাকা পাক বোলার?

টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি হিসাবে ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজ় খেলছে পাকিস্তান। সেখানেই অলরাউন্ডার শাদাব খানকে পড়তে হল অপ্রীতিকর প্রশ্নের সামনে। এক সমর্থক সরাসরি তাঁকে প্রশ্ন করলেন, কেন তিনি এত ছয় হজম করছেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৯ মে ২০২৪ ১৭:১৩
Share:

পাকিস্তান দল। — ফাইল চিত্র।

টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি হিসাবে ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজ় খেলছে পাকিস্তান। দু’টি ম্যাচ বৃষ্টিতে ভেস্তে গিয়েছে। সিরিজ়‌ে পিছিয়েও রয়েছে পাকিস্তান। এর মধ্যেই অলরাউন্ডার শাদাব খানকে পড়তে হল অস্বস্তিকর প্রশ্নের সামনে। এক মহিলা ভক্ত সরাসরি তাঁকে প্রশ্ন করলেন, কেন তিনি এত ছয় হজম করছেন।

Advertisement

সমাজমাধ্যমে একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে। সেখানে সমর্থকদের সঙ্গে নিজস্বী তুলতে দেখা গিয়েছে শাদাবকে। সেই ভিড়ে ছিলেন এক মহিলা সমর্থকও। তিনি হঠাৎই শাদাবকে প্রশ্ন করেন ছয় খাওয়ার প্রবণতা নিয়ে।

ওই সমর্থক বলেন, “আপনি এত ছয় হজম করছেন কেন? তাড়াতাড়ি ফর্মে ফিরুন। আপনাকে তো উইকেট নিতে হবে।” মুহূর্তের জন্য শাদাব চমকে গেলেও পর ক্ষণেই পরিস্থিতি সামাল দেন। মৃদু হেসে ওই সমর্থককে আশ্বস্ত করেন।

Advertisement

তবে এটা ঠিকই, ইংল্যান্ডের মাটিতে বল হাতে একেবারেই সাফল্য পাচ্ছেন না শাদাব। প্রাক্তন ক্রিকেটার শাহিদ আফ্রিদি কথা বলেছেন শাদাবের অফ ফর্ম নিয়ে। পাকিস্তানের একটি ওয়েবসাইটে আফ্রিদি বলেছেন, “আমি চাই শাদাব বল হাতে পাকিস্তানকে জেতাক। যখনই ও সেটা করেছে পাকিস্তান জিতেছে। অতীতে ওর প্রায় সব ম্যাচ দেখেছি। গত কালই ওর সঙ্গে অনেক ক্ষণ কথা হল। জিজ্ঞাসা করেছিলাম কে ওকে কোচিং করাচ্ছে। এমন কিছু রয়েছে কি না যেটা ও করতে পারছে না। আসলে এত ভুল করার পরেও কেউ ওকে শুধরে না দিলে সেটা খুব খারাপ।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement