T20 World Cup 2024

সতীর্থেরা আমেরিকায়, কোহলি মুম্বইয়ে, স্ত্রী অনুষ্কাকে নিয়ে কোথায় গেলেন বিরাট?

ভারতীয় দলের বেশির ভাগ ক্রিকেটার যে দিন আমেরিকায় গিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি শুরু করে দিলেন, সেই দিন বিরাট কোহলিকে দেখা গেল মুম্বইয়ে। মঙ্গলবার রাতে কোহলিকে দেখা গেল একটি রেস্তরাঁয় খেতে যেতে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৯ মে ২০২৪ ১৩:৪১
Share:

বিরাট কোহলি। — ফাইল চিত্র।

ভারতীয় দলের বেশির ভাগ ক্রিকেটার যে দিন আমেরিকায় গিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি শুরু করে দিলেন, সেই দিন বিরাট কোহলিকে দেখা গেল মুম্বইয়ে। তিনি যে দেরি করে আমেরিকায় যাবেন তা আগেই জানা গিয়েছিল। মঙ্গলবার রাতে কোহলিকে দেখা গেল একটি রেস্তরাঁয় খেতে যেতে।

Advertisement

তবে কোহলি একা ছিলেন না। সঙ্গে ছিলেন স্ত্রী অনুষ্কা শর্মাও। অভিনেত্রী তথা স্ত্রী সাগরিকা ঘাটগেকে নিয়ে প্রাক্তন ক্রিকেটার জাহির খানও সঙ্গ দিয়েছিলেন কোহলিদের। ক্রীড়া সঞ্চালক গৌরব কপূরও ছিলেন। কোহলিদের রেস্তোরাঁ যাওয়ার ছবি সমাজমাধ্যমে দিয়েছেন ফ্রিল্যান্স চিত্রগ্রাহক মানব মাঙ্গলানি।

প্রথম পর্বে যে সকল ক্রিকেটার আমেরিকায় গিয়েছেন, তাঁদের সঙ্গে যাননি কোহলি। জানা গিয়েছে, তাঁর ভিসা সংক্রান্ত কাগজপত্র পেতে দেরি হওয়াতেই যেতে পারেননি। আবার একাংশের দাবি, কোহলি নিজেই কাগজপত্র জমা দিতে দেরি করেছিলেন। কারণ আইপিএলের পর বাড়তি ছুটি চেয়ে নিয়েছিলেন বোর্ডের থেকে। বোর্ডও সেই অনুমতি দিয়েছে।

Advertisement

কিছু দিন নিজের ব্যাটিং এবং আরসিবি-কে নিয়ে মুখ খুলেছিলেন কোহলি। বলেছিলেন, ‘‘এ বারের আইপিএলে দল হিসেবে আমরা অনেক ওঠা-পড়ার মধ্যে দিয়ে গিয়েছি।’’ যোগ করেন, ‘‘দলের জন্য যে ভাবে খেলেছি, তাতে আমি সন্তুষ্ট। বিশেষ করে আইপিএলের পরের পর্বে। ওই সময় আমাদের প্রতিটা ম্যাচই জিততে হত।’’

প্রথম আটটার মধ্যে সাতটা ম্যাচই হেরেছিল আরসিবি। তার পরে শেষ ছ’টায় ছ’টা জিতে প্লে-অফে উঠে যায়। কিন্তু এলিমিনেটরে হার মানতে হয় রাজস্থান রয়্যালসের কাছে। সমাজমাধ্যমে তুলে ধরা একটি বার্তায় বিরাট আরও বলেছিলেন, ‘‘এই ছন্দটা আশা করব পরের বছর আইপিএলে ধরে রাখতে পারব। আমার পাশে থাকার জন্য সবাইকে ধন্যবাদ।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement