Babar Azam

প্রস্তুতি ম্যাচেও উড়ে গেল বাবরের স্টাম্প, নিজস্বী তুলতে গিয়ে রেগে গেলেন পাক অধিনায়ক

বাবর আজমের একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। দেখা গিয়েছে, অনামী বোলারের বলে স্টাম্প উড়ে গিয়েছে তাঁর। তার পরে এক সমর্থকের সঙ্গে নিজস্বী তুলতে গিয়েও মেজাজ হারিয়েছেন তিনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২৪ ১৪:১৫
Share:

বাবর আজম। — ফাইল চিত্র।

বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরি‌জ়‌ে রান পাননি বাবর আজম। গত কয়েক মাস ধরেই তাঁর ব্যাটে রানের খরা চলছে। কিছুতেই ছন্দে ফিরতে পারছেন না। সেই বাবরের একটি ভিডিয়ো সম্প্রতি প্রকাশ্যে এসেছে। দেখা গিয়েছে, অনামী বোলারের বলে স্টাম্প উড়ে গিয়েছে তাঁর। তার পরে এক সমর্থকের সঙ্গে নিজস্বী তুলতে গিয়েও মেজাজ হারিয়েছেন তিনি।

Advertisement

বাংলাদেশের বিরুদ্ধে দু’টি টেস্টে মাত্র ৬৪ রান করেছেন বাবর। উইকেটের পিছনে ক্যাচ তুলে দেওয়ার রোগ কিছুতেই সারাতে পারছেন না। বাংলাদেশ সিরিজ়েও বার বার তাঁকে এই ঘটনা ভুগিয়েছে।

২০২২-এর ডিসেম্বর থেকে টেস্টে শতরান করতে পারেননি বাবর। গত ১৬টি ইনিংসে অর্ধশতরান করতে পারেননি। তাই আসন্ন চ্যাম্পিয়ন্স ওয়ান-ডে কাপ তাঁর কাছে নিজেকে চেনানোর সুযোগ। তবে সেই প্রতিযোগিতা শুরুর আগে প্রস্তুতি ম্যাচেও বাবরের বেহাল দশা প্রকাশ্যে এসেছে।

Advertisement

ভিডিয়োয় দেখা গিয়েছে, বাঁ হাতি এক স্পিনারকে সুইপ মারতে যান বাবর। কিন্তু ব্যাটে-বলে সংযোগ হয়নি। বল তাঁর ব্যাটের তলা দিয়ে মিডল স্টাম্প উড়িয়ে দিয়েছে।

চ্যাম্পিয়ন্স ওয়ান-ডে কাপে স্ট্যালিয়ন্স দলের হয়ে খেলবেন বাবর। প্রস্তুতির পর এক সমর্থক তাঁর সঙ্গে নিজস্বী তুলতে গিয়ে কাঁধে হাত রাখেন। বিষয়টি মোটেই পছন্দ হয়নি পাক অধিনায়কের। তিনি ঝটকা মেরে হাত কাঁধ থেকে নামিয়ে দেন। তবে ছবিও তুলেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement