Hardik Pandya

হার্দিকের সঙ্গে বিচ্ছেদের জল্পনায় সিলমোহর নাতাশার! কী বললেন পাণ্ড্যের স্ত্রী

হার্দিক পাণ্ড্যের সঙ্গে নাতাশা স্ট্যাঙ্কোভিচের বিচ্ছেদ কি এ বার হয়েই যাবে? দীর্ঘ দিন দু’জনকে একসঙ্গে দেখা যাচ্ছে না। সমাজমাধ্যমে বিচ্ছেদের ইঙ্গিত দিয়েছেন নাতাশা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৭ জুলাই ২০২৪ ০০:৫৮
Share:

(বাঁ দিকে) হার্দিক পাণ্ড্য। নাতাশা স্ট্যাঙ্কোভিচ (ডান দিকে)। —ফাইল চিত্র।

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে থেকেই হার্দিক পাণ্ড্য ও নাতাশা স্ট্যাঙ্কোভিচের বিচ্ছেদের জল্পনা শুরু হয়েছিল। ভারত বিশ্বকাপ জিতে ফেরার পরেও তা কমেনি। এমনকি, প্রতি দিন তা বেড়েই চলেছে। দীর্ঘ দিন দু’জনকে একসঙ্গে দেখা যাচ্ছে না। তার মাঝেই সমাজমাধ্যমে বিচ্ছেদের ইঙ্গিত দিয়েছেন নাতাশা।

Advertisement

নাতাশা সমাজমাধ্যমে একটি ভিডিয়ো পোস্ট করেছেন। সেখানে তিনি বলেন, “তোমাকে আরও এক বার ছোট্ট একটা কথা মনে করিয়ে দিতে চাই। ঈশ্বর লোহিত সাগর সরাতে পারেননি। তিনি সেটাকে দু’ভাগে ভাগ করে দিয়েছিলেন। তার অর্থ, তিনি তোমার জীবনের কোনও সমস্যা সরিয়ে দেবেন না। সেই সমস্যার মধ্যে দিয়ে বেরিয়ে আসার পথ তৈরি করে দেবেন।”

নাতাশার এই পোস্টের পরে অনেকে মনে করছেন, হার্দিকের উদ্দেশেই এই কথা বলেছেন তিনি। যদিও হার্দিকের নাম সরাসরি নাতাশা নেননি, তার পরেও গত কয়েক মাসে তাঁদের যে ভাবে আলাদা আলাদা দেখা গিয়েছে, তাতে বিচ্ছেদের জল্পনা আরও বাড়ছে।

Advertisement

শনিবার নিজের ইনস্টাগ্রামে বেশ কয়েকটি ছবি ও ভিডিয়ো দিয়েছেন নাতাশা। কোথাও দেখা যাচ্ছে, তিনি গাড়ির মধ্যে বসে নিজস্বী তুলছেন। কখনও আবার জিমের মধ্যে ছবি তুলছেন। পুত্র অগস্ত্যের সঙ্গেও দেখা গিয়েছে তাঁকে। কিন্তু কোথাও হার্দিককে দেখা যায়নি। তবে কি আলাদা থাকতে শুরু করেছেন তাঁরা? সেই জল্পনাও বাড়ছে।

বিশ্বকাপের সময় নাতাশাকে কোনও ম্যাচে দেখা যায়নি। এমনকি, তিনি সমাজমাধ্যমেও খেলা নিয়ে কোনও মন্তব্য করেননি। বিশ্বকাপ জেতার পরেও হার্দিককে নিয়ে কিছু বলেননি। অথচ সেই সময় নিজের ছবি সমাজমাধ্যমে দিয়েছেন হার্দিকের স্ত্রী। বিশ্বকাপ জিতে হার্দিক বাড়ি ফেরার পরেও নাতাশাকে দেখা যায়নি। অগস্ত্যের সঙ্গে সময় কাটিয়েছেন তিনি। পুত্রের গলায় নিজের বিশ্বকাপের মেডেল পরিয়ে দিয়েছেন। পুত্রকে নিজের একমাত্র ভালবাসা বলেছেন। হার্দিকের সেই মন্তব্যে বিচ্ছেদের যে জল্পনা আরও বেড়েছিল, তাতেই কি এ বার সিলমোহর দেওয়ার চেষ্টা করলেন নাতাশা?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement