Suryakumar Yadav

চোট সারিয়ে দলীপ ট্রফিতে খেলতে পারবেন সূর্যকুমার? টি-টোয়েন্টি অধিনায়ককে নিয়ে উদ্বেগে বোর্ড কর্তারা

গত বৃহস্পতিবার বুচি বাবু ট্রফির ম্যাচে স্লিপে ফিল্ডিং করার সময় চোট পেয়েছিলেন সূর্যকুমার। তাঁকে বেঙ্গালুরুর এনসিএতে পাঠানো হয়েছে। সূর্যকুমারের দলীপ ট্রফিতে খেলা অনিশ্চিত।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২৪ ১০:১৫
Share:

সূর্যকুমার যাদব। —ফাইল চিত্র।

দলীপ ট্রফিতে অনিশ্চিত সূর্যকুমার যাদব। চোটের জন্য সম্ভবত খেলতে পারবেন না ভারতের টি-টোয়েন্টি অধিনায়ক। বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে (এনসিএ) রয়েছেন সূর্যকুমার। গত বৃহস্পতিবার বুচি বাবু ট্রফির ম্যাচ খেলার সময় ডান হাতের বুড়ো আঙুলে চোট পান সূর্যকুমার।

Advertisement

দলীপ ট্রফি শুরু হতে বাকি আর পাঁচ দিন। এই সময়ের মধ্যে সূর্যকুমারের খেলার মতো জায়গায় আসা কঠিন বলে মনে করছেন এনসিএ-র মেডিক্যাল প্যানেলের সদস্যেরা। বিরাট কোহলি, রোহিত শর্মা, যশপ্রীত বুমরা বাদে দলীপ ট্রফি খেলছেন দেশের প্রথম সারির সব ক্রিকেটার। এই প্রতিযোগিতা দিয়েই শুরু হবে ঘরোয়া মরসুম। তার পর রয়েছে বাংলাদেশের বিরুদ্ধে দু’ম্যাচের টেস্ট সিরিজ় এবং তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ়। শুরু হবে ভারতীয় দলের আন্তর্জাতিক মরসুমও। তার আগে ৩৩ বছরের ব্যাটারের চোট উদ্বেগে রেখেছে ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) কর্তাদের।

সূর্যকুমারের চোট নিয়ে বিসিসিআই সরকারি ভাবে কিছু জানায়নি। তবে একটি সর্বভারতীয় ইংরেজি দৈনিকের প্রতিবেদনে দাবি করা হয়েছে, সূর্যকুমার সম্ভবত দলীপ ট্রফিতে খেলতে পারবেন না। বিসিসিআইয়ের এক কর্তা তেমনই ইঙ্গিত দিয়েছেন। চোট সম্পূর্ণ ঠিক হওয়ার আগে সূর্যকুমারকে ম্যাচ খেলানোর ঝুঁকি নিতে চাইছেন না বোর্ড কর্তারা। ভারতীয় দলের ঠাসা সূচিকে গুরুত্ব দিচ্ছেন বিসিসিআই কর্তারা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement