Suryakumar Yadav

সমর্থকদের বার্তা ভারতের নতুন টি-টোয়েন্টি অধিনায়ক সূর্যকুমারের, ধন্যবাদ জানালেন ঈশ্বরকেও

টি-টোয়েন্টি ক্রিকেটে ভারতের অধিনায়ক হয়েছেন সূর্যকুমার। পাশে থাকার জন্য সমর্থকদের কৃতজ্ঞতা এবং শুভকামনা জানানোর জন্য ধন্যবাদ জানিয়েছেন। ঈশ্বরকেও ধন্যবাদ জানিয়েছেন সূর্যকুমার।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৯ জুলাই ২০২৪ ২২:৩৬
Share:

সূর্যকুমার যাদব। ছবি: বিসিসিআই।

ভারতের নতুন টি-টোয়েন্টি অধিনায়ক হয়েছেন সূর্যকুমার যাদব। ২০২৬ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের কথা মাথায় রেখে তাঁকে অধিনায়ক হিসাবে বেছে নিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। কোচ গৌতম গম্ভীর আস্থা রেখেছেন মুম্বইয়ের ব্যাটারের উপর। নতুন দায়িত্ব পেয়ে খুশি সূর্যকমার ধন্যবাদ জানিয়েছেন ঈশ্বর এবং ভক্তদের।

Advertisement

সমাজমাধ্যমে ভক্তদের ধন্যবাদ জানিয়েছেন সূর্যকুমার। তিনি লিখেছেন, ‘‘আপনাদের কাছ থেকে অনেক ভালবাসা এবং সমর্থন পেয়েছি। শুভকামনা জানানোর জন্য সকলকে ধন্যবাদ। গত কয়েকটা সপ্তাহ স্বপ্নের মত কেটেছে। আমি সত্যিই সকলের কাছে কৃতজ্ঞ। দেশের হয়ে খেলা সব সময় বিশেষ অনুভূতি। এটা ভাষায় প্রকাশ করতে পারব না। নতুন ভূমিকার দায়িত্ব অনেক। ভূমিকাটা বেশ উত্তেজনা এবং উদ্দীপনার। আশা করি আগামী দিনেও আপনাদের আশীর্বাদ পাব। সকলেই সমান, সকলেই ঈশ্বরের সৃষ্টি। সমস্ত খ্যাতিই ঈশ্বরের আশীর্বাদ। ঈশ্বর মহান।’’

টি-টোয়েন্টি বিশ্বকাপে দেশকে চ্যাম্পিয়ন করে ২০ ওভারের আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন রোহিত শর্মা। তাই নতুন অধিনায়ক নির্বাচন করতেই হত বিসিসিআইকে। টি-টোয়েন্টি ক্রিকেট নতুন অধিনায়ক হিসাবে হার্দিক পাণ্ড্যর নাম ভাসছিল। বিশ্বকাপে তিনিই ছিলেন ভারতের সহ-অধিনায়ক। কিন্তু কোচ গম্ভীর পছন্দ হিসাবে বেছে নিয়েছেন সূর্যকুমারকে। শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজ় থেকেই নেতৃত্ব দেবেন সূর্যকুমার। সহ-অধিনায়ক হয়েছেন গত জ়িম্বাবোয়ে সফরে নেতৃত্ব দেওয়া শুভমন গিল।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement