MS Dhoni

মুম্বইয়ে অম্বানীদের বিয়েতে নাচলেন মাহি, কানাডায় ভক্তের গাড়িতে ‘ধোনি’!

অম্বানীদের অনুষ্ঠানে বলিউডের সঙ্গে পাল্লা দিয়ে নেচেছেন ক্রিকেটারেরাও। ধোনিকেও দেখা গিয়েছে গানের তালে কোমর দোলাতে। সমাজমাধ্যমে মাহির নাচের ভিডিয়ো ভাইরালও হয়েছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৩ জুলাই ২০২৪ ১৬:৩২
Share:

অম্বানীদের অনুষ্ঠানে স্ত্রী এবং মেয়েকে নিয়ে মহেন্দ্র সিংহ ধোনি। ছবি: এক্স (টুইটার)।

অতীতে প্রকাশ্যে যেটা করতে কখনও দেখা যায়নি তাঁকে, সেটাই করলেন মহেন্দ্র সিংহ ধোনি। শিল্পপতি মুকেশ অম্বানীর ছেলে অনন্ত অম্বানী এবং রাধিকা মার্চেন্টের বিয়েতে নাচলেন মাহি। এই অনুষ্ঠানে সপরিবার যোগ দিতে গিয়েছেন ভারতের প্রাক্তন অধিনায়ক। ধোনির নাচের ভিডিয়ো ভাইরাল হয়েছে। এর মধ্যেই আবার অন্য ধোনির খোঁজ পাওয়া গেল কানাডায়!

Advertisement

মুম্বইয়ে অম্বানী পরিবারের বিয়ের অনুষ্ঠানে ছিল চাঁদের হাট। বিভিন্ন ক্ষেত্রে দেশের প্রায় সব খ্যাতনামীই আমন্ত্রিত ছিলেন। বিয়ের অনুষ্ঠানে অতিথিরা অংশগ্রহণও করেছেন স্বতঃস্ফূর্ত ভাবে। বলিউডের অভিনেত্রীদের মতো ক্রিকেটারেরাও নেচেছেন। হার্দিক পাণ্ড্য, ঈশান কিশনদের বিভিন্ন অনুষ্ঠানে নাচতে দেখা গিয়েছে আগে। তবে ধোনিকে নাচতে খুব একটা দেখা যায় না। দুবাইয়ে এক বার একটি ব্যক্তিগত পার্টিতে অল্প নেচেছিলেন ধোনি। প্রকাশ্যে কোনও অনুষ্ঠানে মাহিকে সে ভাবে নাচতে দেখা যায়নি অতীতে। অম্বানীদের বিয়ের অনুষ্ঠানে ঈশান এবং স্ত্রী সাক্ষীর অনুরোধে নাচলেন ধোনি। সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে।

ধোনির নাচ নিয়ে দেশে যেখানে চর্চা চলছে, সেখানে বিদেশে এক ভক্তের গাড়িতে মাহির উপস্থিতি টের পেলেন ক্রিকেটপ্রেমীরা। ২০১৯ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেও ধোনির জনপ্রিয়তা অটুট। ভারতে তো বটেই, সারা বিশ্বে ছড়িয়ে রয়েছেন তাঁর ভক্তেরা। যে সব দেশে ক্রিকেট জনপ্রিয় খেলা নয়, সেই দেশেও রয়েছেন ধোনি ভক্তেরা। তেমনই কানাডার একটি গাড়ির নম্বর প্লেটের ছবি ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। কানাডার ওন্টারিয়োর বাসিন্দা জনৈক ধোনি ভক্তের গাড়ির নম্বর ‘ধোনি ৭’! প্রিয় ক্রিকেটারকে এ ভাবে নিজের সঙ্গে জুড়ে নিয়েছেন ওই ভক্ত।

Advertisement

এ বারের টি-টোয়েন্টি বিশ্বকাপে প্রথম বার খেলার যোগ্যতা অর্জন করেছিল কানাডা। এক দিনের বিশ্বকাপে অবশ্য চার বার খেলেছে তারা। প্রথম বার ১৯৭৯ সালে। সেই হিসাবে ক্রিকেট বিশ্বে কানাডা নতুন নয়। তবু ক্রিকেট এখনও জনপ্রিয় নয় উত্তর আমেরিকার দেশটিতে। জাতীয় দলেও এশীয় ক্রিকেটারদের আধিক্য। ক্রিকেট জনপ্রিয় না হলেও ভারতকে দু’টি বিশ্বকাপ দেওয়া প্রাক্তন অধিনায়কের জনপ্রিয়তার অভাব নেই। ভাইরাল হওয়া গাড়ির নম্বর প্লেট তারই নিদর্শন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement