Virat Kohli

বিরাট-অনুষ্কা লন্ডনে থাকবেন না মুম্বইয়ে? কোহলির নতুন পোস্টে শুরু নতুন জল্পনা

টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের পর দেশে ফিরে সে দিনই চলে গিয়েছিলেন লন্ডনে, স্ত্রী অনুষ্কা শর্মার দেখা করতে। তিনি নাকি পাকাপাকি ভাবে সেখানেই থাকবেন। সেই সব জল্পনার মাঝেই বিরাটের পোস্ট। তাতে জল্পনা আরও বাড়ল।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৯ জুলাই ২০২৪ ১৭:৫৬
Share:

বিরাট কোহলির সঙ্গে অনুষ্কা শর্মা এবং মেয়ে ভামিকা। —ফাইল চিত্র।

জল্পনা ছিল বিরাট কোহলি তাঁর পরিবার নিয়ে পাকাপাকি ভাবে লন্ডনে থাকবেন। টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের পর দেশে ফিরে সে দিনই চলে গিয়েছিলেন লন্ডনে, স্ত্রী অনুষ্কা শর্মার দেখা করতে। সেই জল্পনার মাঝেই বিরাটের পোস্ট। তাতে জল্পনা আরও বাড়ল।

Advertisement

বিরাট এখন লন্ডনে। সেখান থেকে তিনি একটি ভিডিয়ো পোস্ট করেছেন। মুম্বইয়ের কাছে আলিবাগে বাড়ি তৈরি হচ্ছে তাঁর। সেই বাড়ির বিভিন্ন জায়গার ভিডিয়ো পোস্ট করেছেন বিরাট। তিনি লিখেছেন, “আমার আলিবাগের বাড়ি তৈরির প্রতিটি মুহূর্ত দুর্দান্ত। সব কিছু তৈরি হয়ে যাওয়ার পর বেশ স্বস্তি লাগছে।” ওই বাড়ি যে সংস্থা বানিয়েছে তাদের ধন্যবাদ দিয়েছেন বিরাট। তিনি আরও লিখেছেন, “অপেক্ষা করছি এই বাড়িতে প্রিয় মানুষদের সঙ্গে থাকার জন্য।”

তবে বিরাট পাকাপাকি ভাবে ওই বাড়িতে থাকবেন কি না তা স্পষ্ট নয়। কারণ ওই ভিডিয়োটিতে বিরাটকে বলতে শোনা যায়, “ছুটি কাটানোর জন্য এটা দুর্দান্ত জায়গা। সকলের মাঝে থেকেও সকলের থেকে আলাদা থাকা যায়। বিশ্বমানের স্পা রয়েছে এখানে। আমার জন্য এটা খুবই আকর্ষণীয়। বসার ঘরটাও দারুণ। আমি চেয়েছিলাম ঘরে প্রাকৃতিক আলো থাকুক। সেটাই করা হয়েছে। সাজানোটা খুবই ‘ক্লাসি’। এখানে বসলে সব চিন্তা দূর হয়ে যায়।” ‘ছুটি কাটানোর জন্য দুর্দান্ত জায়গা’ বলে কি বিরাট তবে এটাই বোঝাতে চেয়েছেন যে, তিনি আলিবাগে শুধু ছুটি কাটাতেই আসবেন? এই নিয়ে তৈরি হয়েছে নতুন জল্পনা।

Advertisement

টি-টোয়েন্টি বিশ্বকাপের পর বিরাটদের বিশ্রাম দেওয়া হয়েছে। আগামী দিনে শ্রীলঙ্কার বিরুদ্ধেও হয়তো খেলবেন না তিনি। কিছু দিন বিশ্রাম নেওয়ার পর আবার মাঠে ফিরবেন বিরাট। তবে আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্রিকেট থেকে অবসর নিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement