Rahul Dravid

গম্ভীরের বদলে কেকেআরে দ্রাবিড়! মোটা টাকার প্রস্তাব ভারতের বিশ্বজয়ী কোচকে, জোর জল্পনা

শোনা যাচ্ছে গৌতম গম্ভীর ভারতীয় দলের কোচ হবেন। আর এত দিন ভারতীয় দলের কোচের দায়িত্ব সামলানো রাহুল দ্রাবিড় চলে আসবেন কেকেআরে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৯ জুলাই ২০২৪ ১৪:৩০
Share:

রাহুল দ্রাবিড়। —ফাইল চিত্র।

গত মরসুমে আইপিএল চ্যাম্পিয়ন হয় কলকাতা নাইট রাইডার্স। সেই দলের মেন্টর ছিলেন গৌতম গম্ভীর। কিন্তু শোনা যাচ্ছে তিনি ভারতীয় দলের কোচ হবেন। আর এত দিন ভারতীয় দলের কোচের দায়িত্ব সামলানো রাহুল দ্রাবিড় চলে আসবেন কেকেআরে।

Advertisement

সদ্য ভারতকে টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতিয়েছেন দ্রাবিড়। সেই জয়ের রেশ এখনও কাটেনি। দ্রাবিড়ের মতো অভিজ্ঞ এক জনকে গম্ভীরের জায়গায় দলে পেলে উপকার হবে কেকেআরের। সূত্রের খবর, সেই জন্য দ্রাবিড়কে বিরাট অঙ্কের প্রস্তাব দিয়েছে কেকেআর।

টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত মেয়াদ ছিল দ্রাবিড়ের। তিনি আর ভারতীয় দলের দায়িত্ব সামলাতে রাজি নন। সারা বছর ধরে কোনও দলকে সামলাতে রাজি নন তিনি। তাই আপাতত হাতে কাজ নেই দ্রাবিড়ের। আড়াই মাসের জন্য আইপিএলে কোনও দলের দায়িত্ব নিতেই পারেন তিনি।

Advertisement

দ্রাবিড় নিজেও মজা করে বলেছিলেন যে, এখন তিনি বেকার। এক সংবাদমাধ্যম সূত্রে খবর, দ্রাবিড়কে কোচ অথবা মেন্টরের দায়িত্ব দিতে পারে কেকেআর। সেটার জন্য তাঁকে ১২ কোটি টাকার প্রস্তাব দেওয়া হয়েছে।

২০১২ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেন দ্রাবিড়। তিনি ২০১৪ এবং ২০১৫ সালে রাজস্থান রয়্যালসের মেন্টর ছিলেন। সামলেছেন দিল্লি ক্যাপিটালসের দায়িত্বও। আবার এক বার আইপিএলে ফিরতে পারেন দ্রাবিড়। মাঝে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমি এবং ভারতীয় দলের দায়িত্ব সামলে আরও অভিজ্ঞতা বেড়েছে তাঁর। সেটাই কাজে লাগাতে চাইবে কেকেআর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement