Suryakumar Yadav

আশঙ্কাই সত্যি, দলীপ ট্রফির প্রথম রাউন্ড থেকে ছিটকে গেলেন সূর্য, চোট সারাতে এনসিএ-তে

আশঙ্কাই সত্যি হল। দলীপ ট্রফির প্রথম রাউন্ডের ম্যাচে খেলা হচ্ছে না সূর্যকুমার যাদবের। বুচি বাবু প্রতিযোগিতা খেলতে গিয়ে পাওয়া চোট সারবে না সময়ের মধ্যে। তাই রাউন্ডে না খেলার সিদ্ধান্ত নিয়েছেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২৪ ১৯:২০
Share:

সূর্যকুমার যাদব। — ফাইল চিত্র।

আশঙ্কাই সত্যি হল। দলীপ ট্রফির প্রথম রাউন্ডের ম্যাচে খেলতে পারবেন না সূর্যকুমার যাদব। বুচি বাবু প্রতিযোগিতা খেলতে গিয়ে যে চোট পেয়েছিলেন তা সারবে না সময়ের মধ্যে। তাই ঝুঁকি না নিয়ে প্রথম রাউন্ডে না খেলার সিদ্ধান্ত নিয়েছেন। আপাতত তিনি রয়েছে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে (এনসিএ)।

Advertisement

কোয়ম্বত্তূরে বুচি বাবু প্রতিযোগিতায় মুম্বইয়ের হয়ে খেলতে নেমেছিলেন সূর্যকুমার। টিএনসিএ একাদশের বিরুদ্ধে ম্যাচের তৃতীয় দিন ফিল্ডিং করতে গিয়ে চোট পান তিনি। দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে পারেননি। আপাতত তাঁকে বিশ্রাম নিতে বলেছেন এনসিএ-র চিকিৎসকেরা।

কিছু দিন আগে সূর্যকুমার জানিয়েছিলেন, তিনি টেস্ট দলে ফিরতে ইচ্ছুক। আগামী দিনে ভারত ১০টি টেস্ট খেলবে। সেই দলে জায়গা পেতে চেয়েছিলেন। কিন্তু এই চোট সূর্যের সেই স্বপ্নে কিছুটা হলেও জল ঢেলে দিল।

Advertisement

প্রথম সারির প্রায় সব ক্রিকেটারই খেলবেন দলীপ ট্রফির প্রথম রাউন্ডে। বাংলাদেশ সিরিজ়ের দলও এই প্রতিযোগিতার পারফরম্যান্স দেখেই বেছে নেওয়া হবে। সূর্য না খেলায় বাংলাদেশ টেস্ট সিরিজ়‌ে সুযোগ পাওয়া নিয়েও সমস্যা হতে পারে।

এখনও পর্যন্ত একটিই টেস্ট খেলেছেন সূর্য। গত বছর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে। দলীপ ট্রফিতে তিনি ছিলেন ভারত ‘সি’ দলে। অনন্তপুরে ভারত ‘ডি’ দলের বিরুদ্ধে নামার কথা ছিল। তা আপাতত হচ্ছে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement