Prithvi Shaw

‘আমি ভাগ্যবান যে তোমাকে পেয়েছি’, জন্মদিনে ‘প্রেমিকা’কে বার্তা পৃথ্বীর

জন্মদিনে ‘প্রেমিকা’কে বার্তা দিলেন পৃথ্বী শ। ভারতীয় ক্রিকেটার জানিয়েছেন, নিধি তাপাড়িয়াকে পেয়ে তিনি ভাগ্যবান।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৪০
Share:

নিধি তাপাড়িয়ার (ডান দিকে) পাশে পৃথ্বী শ। —ফাইল চিত্র।

খেলার জন্য নয়, অন্য একটি কারণে খবরের শিরোনামে পৃথ্বী শ। জন্মদিনে ‘প্রেমিকা’কে বার্তা দিয়েছেন তিনি। ভারতীয় ক্রিকেটার জানিয়েছেন, নিধি তাপাড়িয়াকে পেয়ে তিনি ভাগ্যবান।

Advertisement

নিধির সঙ্গে পৃথ্বীর প্রেমের জল্পনা দীর্ঘ দিনের। তাঁরা প্রকাশ্যে কোনও দিন কিছু বলেননি। কিন্তু মাঝেমধ্যেই একসঙ্গে দেখা যায় দু’জনকে। তার ফলে জল্পনা আরও বেড়েছে।

নিধির জন্মদিনে সমাজমাধ্যমে তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন পৃথ্বী। দু’জনের একটি ছবি দেন তিনি। সেখানে লেখেন, “শুভ জন্মদিন। সব সময় পাশে থাকার জন্য ধন্যবাদ। আমি ভাগ্যবান যে তোমাকে পেয়েছি।” পৃথ্বীর এই শুভেচ্ছার পরে দু’জনের সম্পর্ক নিয়ে জল্পনা আরও বেড়েছে। অনেকে বলছেন, এই কথা বলে এ বার প্রকাশ্যে নিজেদের সম্পর্কের কথা স্বীকার করে নিয়েছেন পৃথ্বী।

Advertisement

অধিনায়ক হিসাবে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জেতার পরে ভারতীয় দলে শুরুটা খুব ভাল হয়েছিল পৃথ্বীর। কিন্তু গত কয়েক বছরে ধীরে ধীরে খেলা খারাপ হয়েছে তাঁর। জাতীয় দল থেকে বাদ পড়েছেন। আইপিএলে দিল্লি ক্যাপিটালসেও নিয়মিত সুযোগ পান না। তাঁর ফিটনেস নিয়ে বার বার প্রশ্ন উঠেছে।

এখন কাউন্টি চ্যাম্পিয়নশিপে নর্দাম্পটনশায়ারের হয়ে খেলছেন তিনি। সেখানেও ব্যাটে রান নেই পৃথ্বীর। ডার্বিশায়ারের বিরুদ্ধে দুই ইনিংসে ৪ ও ২ রান করেছেন তিনি। চলতি বছরেই আইপিএলের বড় নিলাম। এ বার তাঁকে দিল্লি ধরে রাখবে কি না তা নিয়ে সংশয় রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement