Hardik Pandya

অচেনা মহিলার সঙ্গে হার্দিক, নতুন সম্পর্কে পাণ্ড্য? ছবি দেখে গান গাইলেন স্ত্রী নাতাশা

টি-টোয়েন্টি বিশ্বকাপে গ্যালারিতে দেখা যায়নি নাতাশা স্তানকোভিচকে। জয়ের পর দেশের মাটিতে উৎসবের সময়েও ছিলেন না হার্দিকের স্ত্রী। এর মাঝে হার্দিককে দেখা গেল এক মহিলার সঙ্গে। তিনি প্রাচী সোলাঙ্কি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১২ জুলাই ২০২৪ ১১:৪৪
Share:

হার্দিক পাণ্ড্য। —ফাইল চিত্র।

হার্দিক পাণ্ড্যের বিবাহবিচ্ছেদ নিয়ে নানা ধরনের জল্পনা। টি-টোয়েন্টি বিশ্বকাপে গ্যালারিতে দেখা যায়নি নাতাশা স্তানকোভিচকে। জয়ের পর দেশের মাটিতে উৎসবের সময়েও ছিলেন না হার্দিকের স্ত্রী। এর মাঝে হার্দিককে দেখা গেল এক মহিলার সঙ্গে। তিনি প্রাচী সোলাঙ্কি। এই ছবি দেখে গান গাইলেন নাতাশা।

Advertisement

বিশ্বকাপ জিতে দেশে ফেরার পর হার্দিককে দেখা যায় এক মহিলার সঙ্গে। পাপারাৎজ়িদের তোলা একটি ছবিতে দেখা যাচ্ছে, হার্দিকের পাশে সাদা জামা পরে দাঁড়িয়ে রয়েছেন প্রাচী। তিনি হার্দিকের ভক্ত। প্রাচী নিজেও ওই ছবি সমাজমাধ্যমে দিয়েছিলেন। সেখানে তিনি লিখেছিলেন, “আমায় কেউ চিমটি কাটো। ধন্যবাদ হার্দিক পাণ্ড্য।”

প্রাচী এক জন রূপটানশিল্পী। তিনি হার্দিকের সঙ্গে একটি ভিডিয়ো পোস্ট করেন। সেখানে লেখেন, “যখন বিশ্বকাপের নায়কের সঙ্গে দেখা হয়।” দু’জনের পোশাকেও বেশ মিল দেখা যায়। তাঁদের দু’জনকে একসঙ্গে দেখে অনেকেই হার্দিক নতুন সম্পর্কে জড়িয়েছেন বলে মন্তব্য করেছেন।

Advertisement

প্রাচীকে শুধু হার্দিক নয়, তাঁর পরিবারের সঙ্গেও দেখা যায়। হার্দিকের দাদা ক্রুণাল পাণ্ড্য ছিলেন সেখানে। অনেকের মতে প্রাচী নেহাতই এক জন ক্রিকেটপ্রেমী এবং হার্দিকের ভক্ত। ভিন্ন মতও রয়েছে। প্রাচীকে অনেকে হার্দিকের পরবর্তী স্ত্রী বলেও উল্লেখ করেছেন অনেকে।

হার্দিকের সঙ্গে দেখা না গেলেও সমাজমাধ্যমে যথেষ্ট সক্রিয় নাতাশা। বিভিন্ন ধরনের পোস্ট করছেন তিনি। হার্দিক এবং প্রাচীর ছবি সমাজমাধ্যমে ভাইরাল হওয়ার কিছু ক্ষণের মধ্যেই নাতাশা ইনস্টাগ্রামে স্টোরি দেন। সেখানে তাঁকে আমেরিকার সঙ্গীতশিল্পী অ্যান্ডি গ্রামারের ‘ডোন্ট গিভ আপ অন মি’ গাইতে শোনা যায়। স্টোরিতে লেখা ছিল, ‘‘সব হারালেও ঈশ্বরে বিশ্বাস হারিয়ো না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement