Axar Patel

বাবা হতে চলেছেন অক্ষর, ‘বিপুল আনন্দ আসছে’, বার্তা ভারতীয় অলরাউন্ডারের

স্ত্রী মেহা এবং অক্ষর পটেল সোমবার জানান যে, তাঁদের সংসারে নতুন সদস্য আসতে চলেছে। ভারতীয় অলরাউন্ডার বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট দলে ছিলেন। কিন্তু প্রথম একাদশে সুযোগ পাননি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৮ অক্টোবর ২০২৪ ১৫:২০
Share:

স্ত্রী মেহার সঙ্গে অক্ষর পটেল। —ফাইল চিত্র।

বাবা হতে চলেছেন অক্ষর পটেল। গত বছর বিয়ে করেছিলেন ভারতীয় অলরাউন্ডার। তাঁর স্ত্রী মেহা এবং তিনি সোমবার জানান যে, তাঁদের সংসারে নতুন সদস্য আসতে চলেছে। ভারতীয় অলরাউন্ডার বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট দলে ছিলেন। কিন্তু প্রথম একাদশে সুযোগ পাননি।

Advertisement

২০২৩ সালের জানুয়ারি মাসে বিয়ে করেন অক্ষর। সোমবার স্ত্রী মেহার সাধের অনুষ্ঠানের ছবি সমাজমাধ্যমে পোস্ট করেন তিনি। সেখানে অক্ষর লেখেন, “বিপুল আনন্দ আসছে।” কিছু দিন আগে কপিল শর্মার একটি অনুষ্ঠানে গিয়েছিলেন অক্ষর। সেখানেই তিনি সুখবরের ইঙ্গিত দিয়েছিলেন। বলেছিলেন যে তাঁর পরিবারের জন্য সুখবর আসতে পারে। অক্ষর বলেছিলেন, “আমার প্রিয় নায়িকা দীপিকা পাড়ুকোন। ওঁর পরিবারে সুখবর এসেছে। আমিও কিছু দিনের মধ্যে হয়তো ভাল খবর ভাগ করে নিতে পারব।”

এই বছর টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতেছে ভারত। সেই দলের অন্যতম সদস্য ছিলেন অক্ষর। সেমিফাইনালে ম্যাচের সেরা হয়েছিলেন তিনি। ২৩ রান দিয়ে তিনটি উইকেট তুলেছিলেন অক্ষর। ফাইনালেও তিন উইকেট নিয়েছিলেন তিনি। সেই সঙ্গে ৩১ বলে ৪৭ রান করে বিরাট কোহলির সঙ্গে ম্যাচ জেতানো ইনিংস খেলেছিলেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement