Duleep Trophy

রুতুরাজদের ৫২৫ রানের জবাবে ঈশ্বরণেরা উইকেট না হারিয়ে ১২৪, দলীপ ট্রফিতে ব্যাটারদের লড়াই

দলীপ ট্রফিতে সফল হলেন বাংলার দুই ক্রিকেটার মুকেশ এবং অভিমন্যু। দু’জনেই খেলছেন ইন্ডিয়া ‘বি’ দলের হয়ে। বল হাতে নজর কাড়লেন রাহুল চাহারও।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৩৪
Share:

অভিমন্যু ঈশ্বরণ। —ফাইল চিত্র।

দলীপ ট্রফির লড়াইয়ে ইন্ডিয়া ‘বি’র বিরুদ্ধে প্রথম ইনিংসে ৫২৫ রান তুলল ইন্ডিয়া ‘সি’। জবাবে শুক্রবার দ্বিতীয় দিনের খেলার শেষে ইন্ডিয়া ‘বি’র রান কোনও উইকেট না হারিয়ে ১২৪। রান পেলেন বাংলার অভিমন্যু ঈশ্বরণ।

Advertisement

ঈশ্বরণের দলের বিরুদ্ধে বড় রানের ইনিংস গড়লেন রুতুরাজ গায়কোয়াড়েরা। বৃহস্পতিবার খেলার শেষে অপরাজিত ছিলেন ইন্ডিয়া ‘সি’র অধিনায়ক। রুতুরাজের ব্যাট থেকে শেষ পর্যন্ত এল ৫৮ রানের ইনিংস। অপর অপরাজিত ব্যাটার মানব সুতার খেললেন ৮২ রানের ইনিংস। বাকি ব্যাটারদের মধ্যে উল্লেখযোগ্য রান অনশুল কাম্বোজের ৩৮। ইন্ডিয়া ‘বি’র সফলতম বোলার রাহুল চাহার। তিনি ৭৩ রানে ৪ উইকেট নিলেন। বাংলার জোরে বোলার মুকেশ কুমার ১২৬ রানে ৪ উইকেট নিলেন। একটি করে উইকেট নিলেন নবদীপ সাইনি এবং নীতীশ কুমার রেড্ডি।

ব্যাট হাতে জবাব দিচ্ছেন ঈশ্বরণেরাও। শুক্রবার খেলা শেষ হওয়ার সময় অপরাজিত আছেন দুই ওপেনার। অধিনায়ক ঈশ্বরণ খেলছেন ৫১ রান করে। ৬৭ রান করে ২২ গজে রয়েছেন নারায়ণ জগদীশন। এখনও ৪০১ রানে পিছিয়ে ঈশ্বরণেরা। ম্যাচের আরও দু’দিন বাকি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement