Virat Kohli

কোহলির থেকে উপহার পাওয়া ব্যাটে কোনও দিন খেলতে চান না আকাশ দীপ, কেন বললেন বাংলার বোলার?

বিরাট কোহলির থেকে কিছু দিন আগেই একটি ব্যাট উপহার হিসাবে পেয়েছিলেন। সমাজমাধ্যমে পোস্ট করে নিজেই জানিয়েছিলেন সেই খবর। তবে সেই ব্যাটে কোনও দিন খেলতে চান না আকাশ দীপ। কেন এই সিদ্ধান্ত?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২৪ ২১:৪৮
Share:

বিরাট কোহলি (বাঁ দিকে) এবং আকাশ দীপ। — ফাইল চিত্র।

বিরাট কোহলির থেকে কিছু দিন আগেই একটি ব্যাট উপহার হিসাবে পেয়েছিলেন। সমাজমাধ্যমে পোস্ট করে নিজেই জানিয়েছিলেন সেই খবর। তবে সেই ব্যাটে কোনও দিন খেলতে চান না আকাশ দীপ। কেন এই সিদ্ধান্ত সেই কারণও ব্যাখ্যা করেছেন ঘরোয়া ক্রিকেটে বাংলার হয়ে খেলা পেসার।

Advertisement

এক সাক্ষাৎকারে আকাশ দীপ বলেছেন, “বিরাট ভাই নিজে থেকে এসে আমাকে ব্যাট দিল। নিশ্চয়ই আমার ব্যাটিংয়ের সময় ও কিছু লক্ষ করেছিল। আমি নিজে থেকে ব্যাট চাইনি। ও নিজে থেকেই এসে জিজ্ঞাসা করেছিল আমার ব্যাট চাই কি না। বিরাট ভাইয়ের থেকে কে না ব্যাট উপহার পেতে চায়!”

আকাশ দীপের সংযোজন, “বিরাট ভাই কিংবদন্তি। ওর কথা শুনে মুগ্ধ হয়ে গিয়ে ব্যাট চেয়েছিলাম। আমাকে জিজ্ঞাসা করেছিল কী ধরনের ব্যাট ব্যবহার করি। আমি স্রেফ হেসেছিলাম। ওর কথার উত্তর দিতে পারিনি। তার পর ও বলল, ‘এই নে, এই ব্যাটটা রেখে দে’। আমি ওই ব্যাটে কোনও দিন খেলব না। বিরাট ভাইয়ের থেকে একটা বড় উপহার পেয়েছি আমি। আমার ঘরের দেওয়ালে টাঙিয়ে ওটাকে স্মৃতি হিসাবে রেখে চাই। বিরাট ভাই সেই ব্যাটে সইও করে দিয়েছে।”

Advertisement

ফেব্রুয়ারিতে ভারতের হয়ে টেস্টে অভিষেক হয়েছিল আকাশ দীপের। তবে ব্যক্তিগত কারণে সেই সিরিজ়ে না খেলায় কোহলির সঙ্গে দেখা হয়নি আকাশ দীপের। বাংলাদেশ সিরিজ়ে দেখা হতেই ব্যাট উপহার পেয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement