Cricketer's Mother Dies

ভারতীয় ক্রিকেটারের মায়ের রহস্যমৃত্যু, ক্ষতবিক্ষত দেহ পাওয়া গেল বাড়িতে, উঠছে খুনের অভিযোগ

রহস্যজনক মৃত্যু হল প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সলিল আঙ্কোলার মা মালা অশোকের। পুনের প্রভাত রোডে নিজের বাড়িতে ক্ষতবিক্ষত অবস্থায় তাঁর দেহ পাওয়া গিয়েছে শুক্রবার। পুলিশ জানিয়েছে, নিজেই নিজেকে আঘাত করেছেন মালা। তবে খুনের সম্ভাবনাও উড়িয়ে দেওয়া হচ্ছে না।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৪ অক্টোবর ২০২৪ ২১:০৫
Share:

— প্রতিনিধিত্বমূলক চিত্র।

রহস্যজনক মৃত্যু হল প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সলিল আঙ্কোলার মা মালা অশোকের। পুনের প্রভাত রোডে নিজের বাড়িতে ক্ষতবিক্ষত অবস্থায় তাঁর দেহ পাওয়া গিয়েছে শুক্রবার। পুলিশ জানিয়েছে, নিজেই নিজেকে আঘাত করেছেন মালা। তবে খুনের সম্ভাবনাও উড়িয়ে দেওয়া হচ্ছে না। তাঁর মৃত্যুর ধরন নিয়ে রয়েছে একাধিক প্রশ্ন। পুলিশ ঘটনাটির তদন্ত শুরু করেছে।

Advertisement

প্রাথমিক রিপোর্ট অনুযায়ী, মালার ঘাড়ে গভীর চোট রয়েছে। মনে করা হচ্ছে সেই আঘাত নিজেই নিজেকে করেছেন। রান্নার ছুরি ব্যবহার করে সেই আঘাত করা হয়েছে বলে অনুমান। ঘরের দরজা ভিতর থেকে বন্ধ ছিল। বাড়ির কর্মচারী এসে সেই প্রথম দেখতে পান। সঙ্গে সঙ্গে তিনি পুলিশ এবং মালার পরিবারকে খবর দেন।

পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে তাঁকে পুনে হাসপাতালে নিয়ে যায়। তবে হাসপাতালে পৌঁছনোর আগেই মৃত্যু হয় মালার। পুনে পুলিশের ডিসিপি সন্দীপ গিল বলেছেন, “রহস্যজনক ভাবে ওঁর দেহ পেয়েছি আমরা। স্বাভাবিক মৃত্যু না খুন তদন্ত করে দেখা হচ্ছে। ময়নাতদন্তের পর বিষয়টি পরিষ্কার হবে। তত ক্ষণ কোনও মন্তব্য করতে চাই না।” সন্দীপ জানিয়েছেন, আত্মহত্যার সম্ভাবনা উড়িয়ে দেওয়া হচ্ছে না।

Advertisement

মুম্বই ঘরোয়া ক্রিকেটে খেলেছেন সলিল। পাশাপাশি দেশের হয়ে একটি টেস্ট এবং ২০টি এক দিনের ম্যাচ খেলেছেন। বাঁ পায়ের পেশিতে টিউমার ধরা পড়ায় মাত্র ২৯ বছরে খেলা ছাড়তে বাধ্য হন। এর পর অভিনয় জগতে জড়িয়ে পড়েন। একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন। কিছু দিন আগে মুম্বইয়ের নির্বাচক হিসাবে কাজ করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement