Bengal Pro T20 League 2024

বেঙ্গল প্রো টি২০ লিগের সেমিফাইনালের আট দল চূড়ান্ত, কারা কারা উঠল শেষ চারে

বেঙ্গল প্রো টি-টোয়েন্টি লিগের পুরুষ ও মহিলাদের সেমিফাইনালে কোন আটটি দল খেলবে তা চূড়ান্ত হয়ে গিয়েছে। কারা কারা জায়গা করে নিয়েছে শেষ চারে?

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৫ জুন ২০২৪ ২৩:৪৪
Share:

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

গ্রুপ পর্বের খেলা শেষ। বেঙ্গল প্রো টি-টোয়েন্টি লিগের পুরুষ ও মহিলাদের সেমিফাইনালে কোন আটটি দল খেলবে তা চূড়ান্ত হয়ে গিয়েছে। কারা কারা জায়গা করে নিয়েছে শেষ চারে?

Advertisement

পুরুষদের লিগে সেমিফাইনালে উঠেছে সোবিসকো স্ম্যাশার্স মালদা, লাক্স শ্যাম কলকাতা টাইগার্স, মুর্শিদাবাদ কিংস ও রাশমি মেদিনীপুর উইজ়ার্ডস।

বুধবার পুরুষদের প্রথম সেমিফাইনালে মুখোমুখি প্রথম স্থানে থাকা মালদা ও চার নম্বরে শেষ করা কলকাতা। সেই দিনই দ্বিতীয় সেমিফাইনালে মুখোমুখি দু’নম্বরে থাকা মুর্শিদাবাদ ও তিন নম্বরে থাকা মেদিনীপুর। দু’টি ম্যাচই হবে ইডেন গার্ডেন্সে। এই দুই ম্যাচের জয়ী দল উঠবে ফাইনালে। ২৮ জুন ইডেনে হবে ফাইনাল।

Advertisement

পুরুষদের মতোই মহিলাদের লিগে সেমিফাইনালের চারটি দল চূড়ান্ত হয়ে গিয়েছে। তারা হল— মুর্শিদাবাদ কুইন্স, রাশমি মেদিনীপুর উইজ়ার্ডস, শ্রাচী রাঢ় টাইগার্স ও লাক্স শ্যাম কলকাতা টাইগার্স।

বৃহস্পতিবার প্রথম সেমিফাইনালে মুখোমুখি প্রথম স্থানে থাকা মুর্শিদাবাদ ও চার নম্বরে শেষ করা মেদিনীপুর। সেই দিনই দ্বিতীয় সেমিফাইনালে মুখোমুখি দু’নম্বরে থাকা রাঢ় ও তিন নম্বরে থাকা কলকাতা। এই দুই ম্যাচের জয়ী দল উঠবে ফাইনালে। ২৮ জুন ইডেন গার্ডেন্সে হবে ফাইনাল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement