Yuvraj Singh

ধোনির পরে যুবরাজের জীবন নিয়ে তৈরি হচ্ছে ছবি, কী বললেন ভারতের প্রাক্তন অলরাউন্ডার

মহেন্দ্র সিংহ ধোনির পরে এ বার যুবরাজ সিংহের জীবনীভিত্তিক তথ্যচিত্রের ঘোষণা হয়েছে। মঙ্গলবার ছবির নির্মাতারা জানিয়েছেন, খুব তাড়াতাড়ি শুটিং শুরু হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২০ অগস্ট ২০২৪ ১৯:৫০
Share:

যুবরাজ সিংহ। —ফাইল চিত্র।

ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনির জীবন ও কেরিয়ার ধরা পড়েছিল বড় পর্দায়। বাণিজ্যিক সফলও হয়েছিল সেই ছবি। এ বার ভারতের আর এক প্রাক্তন ক্রিকেটার যুবরাজ সিংহের জীবনীভিত্তিক তথ্যচিত্রের ঘোষণা হয়েছে। মঙ্গলবার ছবির নির্মাতারা জানিয়েছেন, খুব তাড়াতাড়ি শুটিং শুরু হবে।

Advertisement

টি-সিরিজ়ের কর্ণধার ভূষণ কুমার ও রবি ভাগচণ্ডিকা যৌথ ভাবে এই ছবি নির্মাণ করছেন। রবি আগে সচিন তেন্ডুলকরের উপর তৈরি তথ্যচিত্র ‘সচিন: এ বিলিয়ন ড্রিমজ়’-এর প্রযোজক ছিলেন। আমির খানের আগামী ছবি ‘সিতারে জমিন পর’-এরও প্রযোজক তিনি।

একটি বিবৃতিতে জানানো হয়েছে, এই ছবিতে যুবরাজের জীবন, তাঁর কেরিয়ার, ২০০৭ সালের বিশ্বকাপে ছয় বলে ছয় ছক্কা, মাঠের বাইরে তাঁর লড়াই ও ২০১২ সালে তাঁর প্রত্যাবর্তন তুলে ধরা হবে। এই ছবি অনেক তরুণ ক্রিকেটারকে তাঁদের স্বপ্নপূরণের দিকে আরও এগিয়ে নিয়ে যাবে বলেই জানিয়েছেন নির্মাতারা। খুব তাড়াতাড়ি ছবির শুটিং শুরু হলেও যুবরাজের চরিত্রে কে অভিনয় করবেন তা এখনও জানাননি তাঁরা।

Advertisement

এই ছবি নিয়ে খুব আশাবাদী যুবরাজও। তিনি বলেন, “আমার জীবন ও কেরিয়ার গোটা বিশ্বের সামনে তুলে ধরার পরিকল্পনা করেছেন ভূষণ ও রবি। তার জন্য ওঁদের ধন্যবাদ। ক্রিকেট আমার সবচেয়ে বড় ভালবাসা। ক্রিকেট আমাকে সব সময় শক্তি জুগিয়েছে। আশা করছি, এই ছবি দেখে অনেকেই এগিয়ে যাওয়ার শক্তি পাবেন। তা হলেই এই ছবি সফল হবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement