Sri Lanka

Bangladesh vs Sri Lanka: ফের করোনার থাবা ক্রিকেটে, অনিশ্চিত আরও এক সিরিজ

রবিবার একদিনের সিরিজের প্রথম ম্যাচে মুখোমুখি শ্রীলঙ্কা এবং বাংলাদেশ।

Advertisement

সংবাদ সংস্থা

ঢাকা শেষ আপডেট: ২৩ মে ২০২১ ১২:১১
Share:

৩ ম্যাচের একদিনের সিরিজ খেলতে বাংলাদেশ গিয়েছে শ্রীলঙ্কা। ছবি: টুইটার থেকে

করোনাভাইরাস হানা দিল শ্রীলঙ্কা দলে। বোলিং প্রশিক্ষক চ্যামিন্ডা ব্যাস এবং ২ ক্রিকেটার ইসুরু উদানা ও শিরান ফারনেন্ডোর রিপোর্ট পজিটিভ আসে বলে জানা যায়। ফের পরীক্ষা করলে ব্যাস এবং উদানার রিপোর্ট নেগেটিভ এলেও ফারনেন্ডোর পজিটিভ আসে। রবিবার একদিনের সিরিজের প্রথম ম্যাচে মুখোমুখি শ্রীলঙ্কা এবং বাংলাদেশ।

Advertisement

৩ ম্যাচের একদিনের সিরিজ খেলতে বাংলাদেশ গিয়েছে শ্রীলঙ্কা। ঢাকাতেই ৩টি ম্যাচ খেলার কথা ২ দলের। জৈব সুরক্ষা বলয় তৈরি করে খেলা হলেও শ্রীলঙ্কার এক ক্রিকেটার করোনা আক্রান্ত হওয়ায় প্রথম রবিবারের ম্যাচ নিয়ে প্রশ্ন উঠে গিয়েছিল। অবশ্য বাংলাদেশ বোর্ডের তরফে জানানো হয়েছে যে রবিবারের ম্যাচ হবেই। তবে এই সিরিজ নিয়ে সংশয় থেকেই যাচ্ছে।

শ্রীলঙ্কার ক্রিকেট শনিবার থেকে খবরের শিরোনামে বোর্ডের চুক্তির কারণে। গত বারের থেকে ৪০ শতাংশ কম টাকার চুক্তি দেওয়া হয়েছে ক্রিকেটারদের। সেই চুক্তিতে সই করতে রাজি নন অ্যাঞ্জেলো ম্যাথুজরা। শ্রীলঙ্কার সাদা বলের ক্রিকেটে অধিনায়ক কুশল পেরেরা। তাঁর নেতৃত্বেই বাংলাদেশের বিরুদ্ধে নামতে চলেছে শ্রীলঙ্কা। তিনি বলেছিলেন, “এই সিরিজ জিততে চাই। ফিরে গিয়ে বোর্ডের সঙ্গে চুক্তি নিয়ে কথা বলা হবে। আশা করছি সব মিটে যাবে।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement