Kisi Ka Bhai Kisi Ki Jaan

কেউ পেলেন ১২৫ কোটি কেউ মাত্র ২০ লক্ষ! সলমনের নতুন ছবি থেকে কত আয় করলেন তারকারা?

ইদের মরসুম মানেই প্রেক্ষাগৃহে ‘ভাইজানের’ ছবি মুক্তি। চলতি বছরেও ইদ উপলক্ষে মুক্তি পেয়েছে সলমন খানের ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’। এই ছবিতে অভিনয় করে কত পারিশ্রমিক পেয়েছেন তারকারা?

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২৩ ১৪:৩৪
Share:
০১ ১৫

ইদের মরসুম মানেই প্রেক্ষাগৃহে ‘ভাইজানের’ ছবি মুক্তি। ২০০৯ সালে ‘ওয়ান্টে়ড’ মুক্তি পাওয়ার পর প্রতি বছর ইদ উপলক্ষে সলমন খানের ছবি মুক্তি পাওয়া যেন একটি রেওয়াজে পরিণত হয়ে গিয়েছে। যদিও অতিমারির কারণে গত বছর ইদের সময় বড় পর্দার পরিবর্তে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছিল সলমনের ‘রাধে’।

ছবি: সংগহীত।

০২ ১৫

তবে চলতি বছরে সে সুযোগ ছাড়লেন না সলমন। অনুরাগীদের নিরাশ না করে এই ইদেই মুক্তি পেয়েছে ‘কিসি কা ভাই কিসি কি জান’। ছবিটি প্রযোজনা করেছে সলমনেরই সংস্থা।

ছবি: সংগহীত।

Advertisement
০৩ ১৫

ফারহাদ সামজির পরিচালনায় শুক্রবার মুক্তি পেয়েছে ‘কিসি কা ভাই কিসি কি জান’। সলমন খান ছাড়াও ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন পূজা হেগড়ে, দগ্গুবতী ভেঙ্কটেশ। এ ছাড়া অতিথিশিল্পী হিসাবে দেখা গিয়েছে রাম চরণকে।

ছবি: সংগহীত।

০৪ ১৫

ছবিতে চমক দিতে উপস্থিত ছিলেন ভাগ্যশ্রী, হিমালয় এবং অভিমন্যু দাসানি। নায়ক হিসাবে সলমনের কেরিয়ারের প্রথম ছবি ‘ম্যায়নে প্যার কিয়া’কে সম্মান জানানো হয়েছে অভিনেতার নতুন ছবিতে।

ছবি: সংগহীত।

০৫ ১৫

পার্শ্বচরিত্রে রয়েছেন একাধিক নবাগতা তারকা। ‘বিগ বস্’ খ্যাত শেহনাজ গিল, শ্বেতা তিওয়ারির কন্যা পলক তিওয়ারি ছাড়াও কাজ করেছেন সিদ্ধার্থ নিগম, রাঘব জুয়াল এবং জেসি গিল।

ছবি: সংগহীত।

০৬ ১৫

‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবিতে কাজ করে তারকারা পারিশ্রমিকও পেয়েছেন নজরকাড়া। কেউ কোটির ঘরে কেউ আবার লক্ষের ঘরে আয় করেছেন। বলিউড সূত্রে খবর, এই ছবিতে অভিনয় করে সলমন পারিশ্রমিক পেয়েছেন ১২৫ কোটি টাকা।

ছবি: সংগহীত।

০৭ ১৫

সলমনের বিপরীতে অভিনয় করতে দেখা গিয়েছে পূজা হেগড়েকে। এই ছবিতে কাজ করে দক্ষিণী অভিনেত্রী আয় করেছেন ৬ কোটি টাকা।

ছবি: সংগহীত।

০৮ ১৫

‘বিগ বস’ রিয়্যালিটি শোয়ে অংশগ্রহণ করে প্রচারে এসেছিলেন শেহনাজ। পঞ্জাবি ভাষার ছবিতে অভিনয় করার পাশাপাশি একাধিক মিউজ়িক ভিডিয়োতে অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে।

ছবি: সংগহীত।

০৯ ১৫

এই প্রথম বলিপাড়ায় পা রাখলেন শেহনাজ। বলিপাড়ার খবর, পার্শ্বচরিত্রে অভিনয় করে তিনি পারিশ্রমিক পেয়েছেন ৫০ লক্ষ টাকা।

ছবি: সংগহীত।

১০ ১৫

সলমনের ভাইয়ের চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে জেসি গিলকে। পার্শ্বচরিত্রে অভিনয় করে তিনি নাকি পারিশ্রমিক পেয়েছেন ৬০ লক্ষ টাকা।

ছবি: সংগহীত।

১১ ১৫

সলমনের আরও এক ভাইয়ের চরিত্রে দেখা গিয়েছে রাঘব জুয়ালকে। ৭০ লক্ষ টাকা পারিশ্রমিক পেয়েছেন রাঘব।

ছবি: সংগহীত।

১২ ১৫

শ্বেতার কন্যা পলকের কেরিয়ারের দ্বিতীয় ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’। এর আগে ২০২২ সালে ‘রোসি: দ্য স্যাফ্রন চ্যাপ্টার’ ছবিতে কাজ করতে দেখা গিয়েছিল তাঁকে।

ছবি: সংগহীত।

১৩ ১৫

‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবিতে পার্শ্বচরিত্রে অভিনয় করে পলক নাকি পারিশ্রমিক পেয়েছেন ২০ লক্ষ টাকা।

ছবি: সংগহীত।

১৪ ১৫

হিন্দি টেলিভিশন জগতের জনপ্রিয় মুখ সিদ্ধার্থ নিগম। জনপ্রিয় ব্র্যান্ডের বিজ্ঞাপনে অভিনয়ের মাধ্যমে কেরিয়ার শুরু করেন তিনি।

ছবি: সংগহীত।

১৫ ১৫

২০১৪ সাল থেকে হিন্দি ধারাবাহিকে অভিনয় করা শুরু করেন সিদ্ধার্থ। ‘ধুম ৩’ এবং ‘মুন্না মাইকেল’ ছবিতে ক্যামিয়ো চরিত্রে অভিনয় করেছেন তিনি। ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবিতে অভিনয় করে ২০ লক্ষ টাকা পারিশ্রমিক পেয়েছেন তিনি।

ছবি: সংগহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
আরও গ্যালারি
Advertisement