Ronaldo Georgina Contract

বিচ্ছেদ হলেও কোটি কোটির খোরপোশ, আস্ত প্রাসাদ! বান্ধবীর জন্য আর কী ব্যবস্থা করলেন রোনাল্ডো?

ভবিষ্যতে বিচ্ছেদ হলেও বান্ধবীকে মোটা অঙ্কের খোরপোশ দেবেন রোনাল্ডো। এমনই এক বিশেষ চুক্তির খবর ছড়িয়ে পড়েছে সংবাদমাধ্যমে। চুক্তি করে ফের চর্চার শিরোনামে এই তারকা যুগল।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ অগস্ট ২০২৪ ১৬:৫৪
Share:
০১ ২১

২০১৬ সাল থেকে জর্জিনা এবং রোনাল্ডো একসঙ্গে রয়েছেন। বেড়েছে তাঁদের পরিবার। তাঁদের সঙ্গে থাকে রোনাল্ডোর পাঁচ সন্তানও। এদের মধ্যে সারোগেসির মাধ্যমে জন্ম হয় এভা এবং মাতেওর। অ্যালানা এবং বেলার জন্ম দেন জর্জিনা। তবে আট বছর একে অপরের সঙ্গে সম্পর্কে থাকলেও রোনাল্ডো ও জর্জিনা কেউই একে অপরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হননি।

০২ ২১

ভবিষ্যতে সম্পর্ক ভেঙে গেলে বান্ধবীকে খোরপোশ দেবেন রোনাল্ডো, সম্প্রতি এমনই এক বিশেষ চুক্তির খবর ছড়িয়ে পড়েছে সংবাদমাধ্যমে। চুক্তি করে ফের শিরোনামে এই তারকা যুগল।

Advertisement
০৩ ২১

যদিও বিয়ে নিয়ে এর আগে ইঙ্গিতপূর্ণ মন্তব্য করেছেন জর্জিনা। বলেছিলেন, সামাজিক ভাবে না হলেও ঈশ্বরের চোখে তাঁরা বিবাহিত।

০৪ ২১

পাঁচ সন্তান ও বান্ধবী জর্জিনা রদ্রিগেজ়ের সঙ্গে সুখের সংসার তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর। একাধারে সুন্দরী লাস্যময়ী বান্ধবী ও তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই চর্চায় থেকেছেন পর্তুগালের এই ফুটবলার।

০৫ ২১

ভবিষ্যতে বিচ্ছেদের পথে হাঁটলেও বান্ধবীর জীবন যাতে সুরক্ষিত থাকে তার আগাম ব্যবস্থা করেছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। পাঁচটি বালঁ দি’অর জেতা ফুটবলারের সম্পত্তির পরিমাণ প্রায় ৪১৮৯ কোটি টাকার।

০৬ ২১

চুক্তি অনুযায়ী ভারতীয় মুদ্রায় প্রতি মাসে ৯০ লক্ষ টাকা পাবেন জর্জিনা। এ ছাড়াও জর্জিনাকে দেওয়া হবে মাদ্রিদে একটি বিলাসবহুল বাড়ি। জীবনের শেষ দিন পর্যন্ত এই সুবিধা পাবেন তিনি।

০৭ ২১

রোনাল্ডোর বান্ধবী হিসাবে বর্তমানে বেশ চর্চিত জর্জিনা। সদ্য পা দিয়েছেন ৩০-এ। তবে রোনাল্ডোর সঙ্গিনী হিসাবে নয়, এক জন মডেল এবং নৃত্যশিল্পী হিসাবে নিজের পরিচিতি গড়ে তুলেছেন তিনি। ইনস্টাগ্রামে তাঁর অনুরাগীর সংখ্যা পাঁচ কোটির কাছাকাছি।

০৮ ২১

কিছু দিন আগেই নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে তাঁর তথ্যচিত্র ‘আই অ্যাম জর্জিনা’। তার পরে জনপ্রিয়তা বেড়েছে ‘সিআরসেভেন’-এর বান্ধবীর।

০৯ ২১

জর্জিনা প্রথমে এক কন্যাসন্তানের জন্ম দেন। গত বছর যমজ সন্তানের জন্ম দিতে গিয়ে পুত্রসন্তানের মৃত্যু হয়। রোনাল্ডো ও জর্জিনা মিলে পাঁচ ছেলেমেয়েকে বড় করছেন।

১০ ২১

চুক্তি অনুসারে রোনাল্ডো ও জর্জিনার কোনও কারণে বিচ্ছেদ হলেও সন্তানদের সঙ্গে দেখা করতে পারবেন দু’জনেই।

১১ ২১

ক্রিশ্চিয়ানো জুনিয়র, এভা মারিয়া, মাতেও রোনাল্ডো, আলানা মার্টিনা এবং বেলা এসমেরাল্ডা, রোনাল্ডো ও জর্জিনার সংসারের এরাই পাঁচ সন্তান। তবে রোনাল্ডোর প্রথম সন্তানের মা জর্জিনা নন। সেই সন্তানের মায়ের পরিচয় প্রকাশ্যে আনেন না রোনাল্ডো।

১২ ২১

২০১৫ সালে এক রুশ মডেলের সঙ্গে সম্পর্ক ভাঙার পর ক্রিশ্চিয়ানো-জর্জিনার প্রেমের শুরু। শোনা যায়, রোনাল্ডোকে প্রথম দেখেই মোহিত হয়ে গিয়েছিলেন জর্জিনা। ২০১৬ সালে এই যুগলের প্রেমকাহিনি প্রকাশ্যে আসে।

১৩ ২১

১৯৯৪ সালে আর্জেন্টিনার বুয়েনাস আইরেসে জন্ম জর্জিনার। জর্জিনার মা স্প্যানিশ এবং বাবা আর্জেন্টিনার নাগরিক। তাই জর্জিনার বেড়ে ওঠা স্প্যানিশ শহর জাকায়। পরে তিনি পরিবারের সঙ্গে ইংল্যান্ডের ব্রিস্টলে চলে যান।

১৪ ২১

অতীতে রেস্তরাঁয় মহিলা পরিবেশক হিসাবে কাজ করতেন জর্জিনা। সিআরসেভেনের সঙ্গে প্রেমে আচ্ছন্ন জর্জিনা তাঁর তথ্যচিত্রে অকপটে তাঁদের ঘনিষ্ঠ মুহূর্তের কথা ভাগ করে নিয়েছিলেন।

১৫ ২১

গত বছরের জানুয়ারিতে সৌদি আরবের আল নাসের ক্লাবে যোগ দিয়েছিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। সেই সূত্রে সৌদি আরবে থাকতে শুরু করেছেন রোনাল্ডো ও জর্জিনা।

১৬ ২১

সেখানে আংশিক নগ্ন পোশাক পরে ছবি তুলে সমাজমাধ্যমে দিয়েছিলেন জর্জিনা যা সৌদি নিয়মে নিষিদ্ধ। জর্জিনা স্পষ্টতই সেই নিয়মের তোয়াক্কা করেননি।

১৭ ২১

সৌদি আরবে সংসার পাতার পরও ক্রিশ্চিয়ানো রোনাল্ডো এবং জর্জিনা রদ্রিগেসের সম্পর্কে বিচ্ছেদ নিয়ে জল্পনা চলছে। সমালোচকরা বলে থাকেন এই তারকা যুগলের সম্পর্কে ভাটা পড়ছে।

১৮ ২১

পর্তুগিজ তারকার ঘনিষ্ঠ মহলে কান পাতলে শোনা যায়, জর্জিনা ইদানীং বড় বেশি আত্মপ্রচারে ব্যস্ত। জনপ্রিয়তা বাড়তেই মাথা ঘুরে গিয়েছে তাঁর, এমনটাই মত নিন্দকদের। সম্পর্ককে টিকিয়ে রাখার জন্য যে সময় দরকার তা জর্জিনার হাতে নেই।

১৯ ২১

সুখী পরিবারের ভান করলেও দু’জনের ভালবাসায় ফাটল ধরেছে, এমনটাই মত পর্তুগিজ সংবাদমাধ্যমগুলির। রোনাল্ডো ও জর্জিনার বিচ্ছেদের গুঞ্জন বেশ কিছু দিন ধরেই ঘুরছে। তবে এর আগে বেশ কয়েক বার দু’জনেই সেই জল্পনা উড়িয়ে দিয়েছেন।

২০ ২১

তবে সেই কি বিচ্ছেদ আসন্ন? আইনি জটিলতা এড়াতেই কি এই চুক্তি?

২১ ২১

আপাতত এ সব বিতর্ককে দূরে সরিয়ে বান্ধবীকে নিয়ে ছুটি কাটাতে ব্যস্ত রোনাল্ডো। জুলাই মাসেই বান্ধবী ও সন্তানদের নিয়ে একটি ছবি সমাজমাধ্যম এক্স-এ (সাবেক টুইটার) পোস্ট করেছেন ‘সিআরসেভেন’।

ছবি: এএফপি, রয়টার্স, সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
আরও গ্যালারি
Advertisement