Kirandeep Kaur

ফুলেরা গ্রামে নতুন মুখ! ‘পঞ্চায়েত’-এর বিধায়ক-কন্যা অভিনয় করেছেন অমিতাভের সঙ্গেও

তৃতীয় সিজ়নে বিধায়কের সঙ্গে পর্দায় ধরা দেয় তার কন্যাও। পর্দায় তার সংলাপ তেমন না থাকলেও সৌন্দর্যেই নজর কেড়েছে সে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩১ মে ২০২৪ ১৪:৪১
Share:
০১ ১৩

সোমবার মধ্যরাতে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে ‘পঞ্চায়েত’ ওয়েব সিরিজ়ের তৃতীয় সিজ়ন। সপ্তাহের প্রথম দিন। কাজের চাপের মধ্যেও ফুলেরা গ্রামের সচিব, প্রধানদের সঙ্গে দেখা করতে দেরি করেনি দর্শক। ব্যস্ততার ফাঁকেই ফুলেরার টানে ‘পঞ্চায়েত’প্রেমীদের অধিকাংশই দেখে ফেলেছে এই সিরিজ়। পাশাপাশি এক নতুন মুখ দেখে কৌতূহলও বেড়ে গিয়েছে তাঁদের। সে হল বিধায়কের কন্যা।

০২ ১৩

‘পঞ্চায়েত’ সিরিজ়ের প্রথম সিজ়নের শেষ পর্বে ছিল চমক। সচিব দফতরের সামনে ওয়াটার ট্যাঙ্কের উপর সচিবের সঙ্গে প্রথম দেখা মেলে ফুলেরা গ্রামপ্রধানের কন্যার। সেখানেই শেষ হয়ে গিয়েছিল প্রথম সিজ়ন।

Advertisement
০৩ ১৩

প্রধান-কন্যাকে নিয়ে তখন দর্শকের মধ্যে কৌতূহল দানা বেঁধেছিল। ‘পঞ্চায়েত’-এর তৃতীয় সিজ়নেও বিধায়ক-কন্যাকে ঘিরে একই রকম কৌতূহল জন্মেছে দর্শকের।

০৪ ১৩

‘পঞ্চায়েত’-এর দ্বিতীয় সিজ়নে বিধায়কের চরিত্রের সঙ্গে পরিচয় হয়েছিল দর্শকের। তবে তৃতীয় সিজ়নে ওটিটির পর্দায় বিধায়কের ধূসর চরিত্রটি আরও বেশি করে ফুটিয়ে তোলার সুযোগ পেয়েছেন পঙ্কজ ঝা। তৃতীয় সিজ়নে বিধায়কের সঙ্গে পর্দায় ধরা দেয় তার কন্যাও। পর্দায় তার সংলাপ তেমন না থাকলেও সৌন্দর্যে নজর কেড়েছে সে।

০৫ ১৩

বিধায়ক-কন্যার চরিত্রে যিনি অভিনয় করেছেন, তাঁর নাম কিরণদীপ কৌর। এর আগে ওটিটির পর্দায় কিরণদীপের অভিনয় দেখা গেলেও ‘পঞ্চায়েত’-এর তৃতীয় সিজ়নে প্রায় বিনা সংলাপে, শুধুমাত্র পর্দায় উপস্থিতির মাধ্যমেই রাতারাতি জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি।

০৬ ১৩

২০২৩ সালের সেপ্টেম্বর মাসে ওটিটির পর্দায় মুক্তি পায় ‘স্ক্যাম ২০০৩’ নামের একটি সিরিজ়। পারভিনের চরিত্রে এই সিরিজ়ে অভিনয় করতে দেখা যায় কিরণদীপকে। ‘স্ক্যাম ২০০৩’ সিরিজ়ের হাত ধরেই ওটিটির পর্দায় আত্মপ্রকাশ করেন তিনি।

০৭ ১৩

২০২৩ সালের ডিসেম্বর মাসে ইউটিউবে মুক্তি পায় ‘সপনে ভার্সেস এভরিওয়ান’ নামের একটি ওয়েব সিরিজ়। এই সিরিজ়েও অভিনয় করতে দেখা যায় কিরণদীপকে।

০৮ ১৩

ইউটিউবে মুক্তিপ্রাপ্ত সিরিজ়ে অভিনয় করার পর চলতি বছরে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পায় ‘পঞ্চায়েত’-এর তৃতীয় সিজ়ন। এই সিজ়নে বিধায়কের কন্যার চরিত্রে অভিনয় করে ওটিটির জগতে সাড়া ফেলেছেন কিরণদীপ।

০৯ ১৩

২০০৭ সালে সমাজমাধ্যমে নিজের অ্যাকাউন্ট খোলেন কিরণদীপ। মডেল হিসাবে কেরিয়ার শুরু তাঁর।

১০ ১৩

বিভিন্ন বিজ্ঞাপনী প্রচারের জন্য ২০২৩ সাল থেকে চুটিয়ে মডেলিং করতে শুরু করেন কিরণদীপ।

১১ ১৩

সমাজমাধ্যমের পাতায় বিজ্ঞাপনী প্রচারের সেই ভিডিয়োগুলি পোস্টও করেন ‘পঞ্চায়েত’-এর বিধায়ক-কন্যা কিরণদীপ।

১২ ১৩

এমনকি বলিউডের ‘শাহেনশা’ অমিতাভ বচ্চনের সঙ্গে একটি বিজ্ঞাপনে অভিনয় করেছেন কিরণদীপ।

১৩ ১৩

চলতি সপ্তাহে ‘পঞ্চায়েত’-এর তৃতীয় সিজ়ন মুক্তির পর সমাজমাধ্যমে অনুগামীদের সংখ্যা বৃদ্ধি পেয়েছে কিরণদীপের। ইতিমধ্যেই ইনস্টাগ্রামের অভিনেত্রীর অনুগামীর সংখ্যা ১১ হাজারের গণ্ডি পার করে ফেলেছে।

সকল ছবি সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
আরও গ্যালারি
Advertisement