Mirzapur 3 Cast Fees

কারও পারিশ্রমিক লাখ তো কারও কোটি কোটি! ‘মির্জ়াপুর ৩’-এ অভিনয় করে কত পেল কালীন, গুড্ডুরা?

চার বছরের অপেক্ষা। অবশেষে ওটিটির পর্দায় মুক্তি পেতে চলেছে জনপ্রিয় ওয়েব সিরিজ়ের তৃতীয় সিজ়ন ‘মির্জ়াপুর ৩’। সিরিজ়ে অভিনয় করে কত পারিশ্রমিক পেয়েছেন তারকারা?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ জুলাই ২০২৪ ১২:১০
Share:
০১ ১৩

চার বছরের অপেক্ষা। অবশেষে ওটিটির পর্দায় মুক্তি পেয়েছে জনপ্রিয় ওয়েব সিরিজ় ‘মির্জ়াপুর’-এর তৃতীয় সিজ়ন। অন্দরমহলে কান পাতলে শোনা যায়, এ বার ‘মির্জ়াপুর’ থেকে বাদ পড়বে কিছু পুরনো মুখ। নতুন চমকও থাকবে নতুন সিজ়নে। এই সিরিজ়ে অভিনয় করে কত পেলেন পঙ্কজ ত্রিপাঠি এবং আলি ফজ়লেরা?

০২ ১৩

চলতি সপ্তাহেই ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে ‘মির্জ়াপুর ৩’। এই সিরিজ়ে কালীন ভাইয়ার চরিত্রে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন অভিনেতা পঙ্কজ ত্রিপাঠি।

Advertisement
০৩ ১৩

বলিপাড়া সূত্রে খবর, ‘মির্জ়াপুর ২’-এ অভিনয় করে ১০ কোটি টাকা পারিশ্রমিক পেয়েছিলেন পঙ্কজ। নতুন সিজ়নে পঙ্কজ ১০ কোটি টাকার চেয়েও বেশি আয় করেছেন বলে শোনা যাচ্ছে।

০৪ ১৩

‘মির্জ়াপুর’ সিরিজ়ে গুড্ডু ভাইয়ার চরিত্রে অভিনয় করতে দেখা যায় আলি ফজ়লকে। কানাঘুষো শোনা যায়, তৃতীয় সিজ়নের প্রতিটি পর্বে অভিনয় করে ১২ লক্ষ টাকা আয় করেছেন আলি।

০৫ ১৩

‘মির্জ়াপুর’ সিরিজ়ে গুড্ডুর ভাই বাবলুর চরিত্রে অভিনয় করেছেন বলি অভিনেতা বিক্রান্ত মাসে। তবে ‘মির্জ়াপুর ৩’-এ আর দেখা মিলবে না বিক্রান্তের।

০৬ ১৩

‘মির্জ়াপুর’ সিরিজ়ে কালীন ভাইয়ার পুত্র মুন্নার চরিত্রটি ওটিটির পর্দায় ফুটিয়ে তুলেছিলেন দিব্যেন্দু শর্মা। শোনা যাচ্ছে, তৃতীয় সিজ়নে দিব্যেন্দুর অভিনয় দেখা যাবে না।

০৭ ১৩

‘মির্জ়াপুর’ সিরিজ়ে সুইটির চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছিলেন শ্রিয়া পিলগাঁওকর। সিরিজ়ের প্রথম সিজ়নে শ্রিয়া থাকলেও তৃতীয় সিজ়নে থাকছেন না অভিনেত্রী।

০৮ ১৩

গোলুর চরিত্রে ‘মির্জ়াপুর’ সিরিজ়ে অভিনয় করে জনপ্রিয় হয়ে ওঠেন শ্বেতা ত্রিপাঠি। বলিপাড়া সূত্রে খবর, ‘মির্জ়াপুর ৩’-এর প্রতিটি পর্বে অভিনয় করে ২.২০ লক্ষ টাকা আয় করেছেন শ্বেতা।

০৯ ১৩

অভিনেত্রী রাসিকা দুগ্গল ‘মির্জ়াপুর’ সিরিজ়ে বীণার চরিত্রে অভিনয় করে নজর কাড়েন। ‘মির্জ়াপুর ৩’-এ প্রতিটি পর্বে অভিনয় করে দু’লক্ষ টাকা উপার্জন করেছেন বলে জানা যায়।

১০ ১৩

কানাঘুষো শোনা যাচ্ছে, ‘মির্জ়াপুর ৩’-এ এ বার এমন এক তারকাকে অভিনয় করতে দেখা যাবে যে, তাঁকে দেখে চমকে উঠতে বাধ্য দর্শকেরা। ওটিটির পর্দার জনপ্রিয় মুখ তিনি।

১১ ১৩

বলিপাড়া সূত্রে খবর, ‘মির্জ়াপুর ৩’-এ অভিনয় করতে দেখা যাবে জীতেন্দ্র কুমারকে। তবে মুখ্যচরিত্রে নয়, এই সিজ়নে ক্যামিয়ো চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাঁকে।

১২ ১৩

‘মির্জ়াপুর ৩’-এ ক্যামিয়ো চরিত্রে অভিনয় করে জীতেন্দ্র কত পারিশ্রমিক পেয়েছেন তা এখনও জানা যায়নি।

১৩ ১৩

সম্প্রতি ওটিটির পর্দায় মুক্তি পেয়েছে ‘পঞ্চায়েত ৩’। বলিপাড়া সূত্রে খবর, জনপ্রিয় ওয়েব সিরিজ়ের প্রতিটি পর্বে অভিনয় করে ৭০ হাজার টাকা পারিশ্রমিক পেয়েছেন জীতেন্দ্র।

সব ছবি: সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
আরও গ্যালারি
Advertisement