Aditi Rao Hydari

বিয়ের পর প্রথম জন্মদিন অদিতির, বিশেষ দিনেও ডায়েট করবেন, না কি পছন্দের ৩ খাবার খাবেন নায়িকা?

নায়িকা যে খেতে ভালবাসেন, তা নিজের মুখেই জানিয়েছেন তিনি। পছন্দের খাবারের একটি লম্বা তালিকাও নাকি আছে। সেই তালিকা থেকে কয়েকটি খাবারের নাম তিনি জানিয়েছিলেন। শুনবেন?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২৪ ১৩:৩১
Share:

অদিতি রাও হায়দারি। ছবি: সংগৃহীত।

বিয়ের পর প্রথম জন্মদিন অভিনেত্রী অদিতি রাও হায়দারির। ৩৮-এ পা দিলেন অদিতি। তবে জীবনে বদল এসেছে মাসখানেক আগেই। সেপ্টেম্বরে দক্ষিণী অভিনেতা সিদ্ধার্থ সূর্যনারায়ণের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন হায়দরাবাদের রাজপরিবারের কন্যা। নিজের জন্মভূমি থেকে ১৫০ কিলোমিটার দূরে ওয়ানাপার্থি শহরের একটি ৪০০ বছরের পুরনো মন্দিরে সাতপাক ঘুরেছেন অদিতি-সিদ্ধার্থ। এর আগেও একসঙ্গে পরস্পরের জন্মদিন পালন করেছেন। তবে বিয়ের পর সম্পর্কের সমীকরণ বদলে যায়। পরস্পরের বিশেষ দিন উদ্‌যাপনেও বদল আসে। জন্মদিন কোথায়, কী ভাবে কাটাবেন বলে ভেবেছেন অদিতি, সেটা এখনও জানা যায়নি। তবে অনুরাগীরা ধরে নিয়েছেন, জন্মদিনে অন্তত ডায়েট করবেন না অদিতি। সেটা অবশ্য একমাত্র ‘বার্থডে গার্ল’ বলতে পারবেন। তবে নায়িকা যে খেতে ভালবাসেন, তা নিজের মুখেই জানিয়েছেন তিনি। পছন্দের খাবারের একটি লম্বা তালিকাও নাকি আছে। সেই তালিকা থেকে কয়েকটি খাবারের নাম তিনি জানিয়েছিলেন। শুনবেন?

Advertisement

মটর কুলচা

দিল্লির জনপ্রিয় এই খাবার নাকি অদিতি ভীষণ পছন্দ করেন। দিল্লিতে গেলেই সকাল অথবা সন্ধের জলখাবারে মটর কুলচা থাকেই। একেবারে নামমাত্র তেলে তৈরি কুলচা আর সঙ্গে মটর-পনির অন্যতম প্রিয় খাবার অদিতির।

Advertisement

আলু কচুরি

সাক্ষাৎকারে অদিতি জানিয়েছেন, তিনি যখনই বৃন্দাবনে যান, সেখানকার রাস্তার ধারের আলু কচুরি না চেখে ফেরেন না। কচুরির মধ্যেই ঠাসা আলুর পুর দিয়ে তৈরি হয় খাবার। ডোবা তেলে ভাজা হলেও আলু কচুরির জন্য নাকি ডায়েটও ভুলতে পারেন তিনি।

হালিম

হায়দরাবাদের মেয়ে হয়ে হালিমের প্রতি ভালবাসা থাকা স্বাভাবিক। রেস্তরাঁয় যাওয়ার সময় পান না। তাই অদিতির জন্য বাড়িতেই হালিম তৈরি হয়। তবে শুধু হালিম নয়, নিহারিও অদিতির অত্যন্ত পছন্দের। পরিমিত পরিমাণে খেলেও সব খাবারই খান অদিতি।

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement