Murder

Murder: সমকামী বাবা পাছে তাঁর সঙ্গীকে সম্পত্তি দিয়ে যান, সেই আশঙ্কায় বাবাকে কুপিয়ে খুন ছেলের

রশপালের দেহ উদ্ধার হয় আখের ক্ষেত থেকে। তাঁর বুকে আঘাতের চিহ্ন ছিল। তার পরে সুমিত নিজেই থানায় অন্য তিন জনের নামে অভিযোগ দায়ের করে।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২১ ১৪:৩২
Share:

ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ গ্রাফিক: শৌভিক দেবনাথ।

বাবার সমকামী সম্পর্কের জেরে সম্পত্তি হারানোর আশঙ্কা থাকায় তাঁকে ছুরি মেরে খুন করল একমাত্র ছেলে। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের মুজফ্ফরনগরে। খুনের ঘটনায় প্রথমে অন্য তিন জনকে ফাঁসানোর চেষ্টা করে যুবক। কিন্তু পরে নিজের অপরাধের কথা স্বীকার করে সে। তাকে গ্রেফতার করেছে পুলিশ
সংবাদ সংস্থা পিটিআই জানিয়েছে, যুবকের নাম সুমিত কুমার। জেরায় সে পুলিশকে জানিয়েছে, মুজফ্ফরনগরের খাতাউলি এলাকার এক ব্যক্তির সঙ্গে সম্পর্ক ছিল তার বাবার। এই ঘটনায় পরিবারের সম্মানহানি হচ্ছিল। তাই বাবাকে খুন করেছে সে। ১৮ অগস্ট সুমিতের বাবা রশপালের দেহ উদ্ধার হয় আখের ক্ষেত থেকে। তাঁর বুকে আঘাতের চিহ্ন ছিল। তার পরে সুমিত নিজেই থানায় অন্য তিন জনের নামে অভিযোগ দায়ের করে।

Advertisement

ঘটনার তদন্ত শুরু করার পরে পুলিশ জানতে পারে রশপালের সমকামী সম্পর্ক নিয়ে আপত্তি ছিল পরিবারের। তার পরেই সুমিতকে জেরা শুরু করে তারা। অবশেষে জেরায় খুনের কথা স্বীকার করে সে। সুমিত জানায়, তার বাবা সব সম্পত্তি ওই ব্যক্তিকে দিতে চেয়েছিলেন। তাই বাধ্য হয়েই খুন করেছে সে। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement